ফজলে রাব্বীর ডিগবাজী

প্রকাশিত

সোনারগাঁ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আবারো রাজনৈতিক ডিগবাজীতে জড়ালেন অ্যাডভোকেট ফজলে রাব্বী। ফজলে রাব্বী শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির সভায় যোগ দেন।

উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত যুবলীগের কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভায় আকস্মিকভাবে যোগ দেন গতবারের সোনারগাঁ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী অ্যাডভোকেট ফজলে রাব্বী।

উপজেলা আওয়ামী লীগের প্রবীন ও ত্যাগী নেতারা অভিযোগ করে বলেন, ফজলে রাব্বী গত পৌরসভা নির্বাচনের আগে হঠাৎ করে রাজনীতিতে এসে সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সারের সঙ্গে যোগ দিয়ে নির্বাচন করে বিপুল ভোটে পরাজিত হন। নির্বাচনে ভরাডুবির পর তিনি কায়সার হাসনাত বলয় ছেড়ে যোগ দেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামের পক্ষে। নির্বাচনে পরাজিত হয়ে মূলত এলাকার মানুষের সঙ্গে বিশেষ করে পৌরসভার নাগরিকদের সঙ্গে তিনি একেবারেই যোগাযোগ রাখেননি। গত নির্বাচনে যেসব আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা তার পক্ষে কাজ করেছিলেন তাদের সঙ্গেও ছিল তার যোগাযোগ বিচ্ছিন্ন।

এদিকে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তিনি গত সপ্তাহে হঠাৎ করে ২০/২৫ জন ব্যক্তিকে সঙ্গে নিয়ে সভা করেন। তার সভায় আওয়ামী লীগের কোনো ত্যাগী নেতাকর্মী যোগ দেননি।

আজ শুক্রবার তার রাজনৈতিক গুরু মাহফুজুর রহমান কালামকে অনেকটা ঘুমে রেখেই তিনি ডিগবাজী দিয়ে নোয়াগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের আহবায়ক কমিটির মিটিংয়ে যোগ দেন। আজ সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে ফজলে রাব্বীর নেতা পাল্টানোর খবর পৌর এলাকায় পৌছানোর পর সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। বিশেষ করে পৌরসভায় আওয়ামী লীগের রাজনীতিতে শক্ত অবস্থানে থাকা মাহফুজুর রহমান কালামের সমর্থকরা ফজলে রাব্বীর সঙ্গ ত্যাগ করার ঘোষনা দেন। এমতাবস্থায় কর্মীশুন্য হয়ে পড়েছেন ফজলে রাব্বী।

আপনার মতামত জানান