প্রাক্তন শিক্ষার্থীদের সহযোগিতায় ৫শ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত

আয়েশা সিদ্দিকা শিখার উদ্যোগে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজের এসএসসি বন্ধুমহল ২০০০ ব্যাচের ১৯ জন শিক্ষার্থীর সহযোগিতায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন ৫শত অসহায়,দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে সাড়ে ৫ শ মানুষের মাঝে ঈদ সামগ্রী সেমাই, চিনি, দুধ, পোলাও চাউল ও মসলা বিতরণ করা হয়। তারা ৩ ধাপে প্রায় ২ হাজার ৫ শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

২০০০ ব্যাচের কনভেনার আয়েশা সিদ্দিকা শিখা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সহ ধর্মিনী। করোনা ভাইরাসে মানব সেবায় বিশেষ অবদান রাখা স্বামীর পাশাপাশি স্ত্রী ও এলাকায় অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

ঈদ সামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, সংরক্ষিত নারী সদস্য মমতাজ বেগম, আওয়ামীলীগ নেতা হাজী শাহিন আলম ও পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সেলিম রেজাসহ ২০০০ ব্যাচের শিক্ষার্থীরা।

আপনার মতামত জানান