প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, ভাসুর গ্রেফতার

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় দৃষ্টি প্রতিবন্ধি বিধবা নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে তার আপন ভাসুরের বিরুদ্ধে। এ ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ ভাসুর ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের পিছনে আমতলা এলাকায়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আমতলা গ্রামের ইকবাল হোসেন গত শুক্রবার বিকেলে তার মৃত ছোট ভাইয়ের দৃষ্টি প্রতিবন্ধি স্ত্রী প্রকৃতির ডাকে টয়লেটে গেলে এ সুযোগে ইকবাল তার বসত ঘরে প্রবেশ করে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। পরে দৃষ্টি প্রতিবন্ধি ওই নারী টয়লেট থেকে বের হলে ইকবাল তাকে কু প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় ইকবাল হোসেন তাকে চরথাপ্পর দিয়ে তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে কাপড় খুলে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় ইকবালের স্ত্রী বাড়িতে ফিরে চিৎকার শুনে তার ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে ইকবাল হোসেন পালিয়ে যায়। পরে ইকবালের স্ত্রী ওই প্রতিবন্ধী নারীর ছেলেকে মুঠোফোনে খবর দিলে সে ৯৯৯ এ ফোন দেয়। পরে সোনারগাঁ থানা পুলিশ ঘটনার সত্যতা পেয়ে অভিযান চালিয়ে শনিবার ধর্ষণ চেষ্টার অভিযোগে ইকবালকে গ্রেফতার করে।

এ ঘটনায় বিধবার ছেলে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। ইকবাল হোসেনকে আদালতের মাধ্যমে গতকাল শনিবার কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত জানান