পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন

প্রকাশিত

সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকার রাজনৈতিক বিচক্ষনতা, দূরদর্শিতা ও জনপ্রিয়তায় খর্ব হচ্ছে সোনারগাঁ উপজেলা বিএনপির সাংগঠনিক শক্তি। ইতিমধ্যে সোনারগাঁয়ের অনেক বাঘা বাঘা বিএনপি নেতাকর্মী দল ছেড়ে জাতীয় পাটিতে যোগদান করেছে। আজ সোনারগাঁ রয়েল রিসোর্টে সোনারগাঁয়ে বিএনপির ঘাটি হিসেবে পরিচিত উপজেলার পিরোজপুর ইউনিয়ন বিএনপি নেতাকর্মীদের নিয়ে জাতীয়পার্টির কমিটি ঘোষনা করা হয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জাতীয় স্বেচ্চাসেবক পার্টির কেন্দ্রিয় সভাপতি ও সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ৫১ সদস্যের কমিটি ঘোষনা করেন। পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারমান সিরাজুল ইসলাম ভূইয়াকে আহবায়ক ও ইউনিয়ন যুব দলের আহবায়ক শহীদ সরকারকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির কমিটি ঘোষনা করা হয়েছে।

৫১ সদস্যের কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি ইঞ্জি. সামসুল আলম, সহ সভাপতি আব্দুর সোবহান, ইউনিয়ন বিএনপি নেতা হাজি সাদেক ভুইয়া, নেয়ামত হোসেন প্রধান, হাজি আলাউদ্দিন, মতিউর রহমান, দেলোয়ার হোসেন, মঞ্জুর হোসেন, সাবেক যুবদল নেতা মহসিন সরকার, নুরনবী মাস্টার

 

আপনার মতামত জানান