পরিক্ষীত নেতাদের নতুন কমিটিতে নেওয়া হবে-ইঞ্জিনিয়ার মাসুম (ভিডিও সহ)

প্রকাশিত

আমি বর্তমান কমিটির বিষয়ে একটি ম্যাসেজ দিবো যে, যারা ২০০১ সালের জোটবদ্ধ আন্দোলনে দেশছাড়া হয়েছিলেন, যারা ছাত্রলীগ ও যুবলীগ করেছেন তাদের শিঘ্রই আমরা কমিটিতে আনবো। তবে যাদের ইমেজ ক্লিন নয়, যাদের বিরুদ্ধে চাঁদাবাজি অথবা অন্য কোনো অভিযোগ আছে তাদের আমরা কোনো পদ পদবী দিবোনা। এছাড়া ইউনিয়ন কমিটিগুলোর বিষয়েও একই সিদ্ধান্ত বিদ্যমান থাকবে। এখানেও আমরা পরিশ্রমী এবং ত্যাগী নেতাকর্মীদের পদ দিবো।
৫ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলার কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এই কথা বলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এসময় সোনারগাঁ আওয়ামীলীগের বর্তমান সভাপতি সামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, গত ৩ তারিখে আমাদের যেই সম্মেলনটি হয়েছিলো। সেটি যাতে সফল না হয় সেজন্য ষড়যন্ত্র হয়েছিলো। সম্মেলনের দিন মঞ্চে বসা নিয়ে ছোটখাটো কয়েকটি ঘটনা ছাড়া পুরো সম্মেলন কিন্তু খুব সুন্দর এবং সুশৃঙ্খল ভাবে অনুষ্ঠিত হয়েছে। আমাদের আহবায়ক কমিটির আর্থিক ও কায়িক পরিশ্রমের মাধ্যমে এই সম্মেলনটি সফল করেছি।

সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামী লীগ নেতা আশরাফুজ্জামান ওউপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ সহ বিভিন্ন ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

আপনার মতামত জানান