নিউজ টু নারায়ণগঞ্জ এর ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত


অনলাইন পোর্টাল ” নিউজ টু নারায়ণগঞ্জ ” এর ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সোনারগাঁ মডেল প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা, দোয়া ও কেক কেটে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। অনুষ্ঠানে সোনারগাঁয়ের প্রথিতযশা সাংবাদিকরা উপস্থিত থেকে নিউজ টু নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

নারায়ণগঞ্জ জেলায় একমাত্র নিউজ পোর্টাল হিসেবে সরকার কর্তৃক অনুমোদিত হওয়ায় উপস্থিত সাংবাদিকরা নিউজ টু নারায়ণগঞ্জ এর সম্পাদক মোঃ ঈব্রাহিম খলিলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সেই সাথে সোনারগাঁ মডেল প্রেসক্লাব ও নিউজ টু নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের জেলা প্রতিনিধি গাজী আলমগীর হোসেনকেও ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার মেঘনা প্রতিনিধি ফারুক হাসান, সোনারগাঁ থানা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠের সোনারগাঁ প্রতিনিধি গাজী মোবারক, যুগ্ম সম্পাদক ও ৭১ টিভি এবং দৈনিক আজকের পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি শেখ ফরিদ শ্রাবন, সাহিত্য ও প্রচার সম্পাদক এবং দৈনিক খোলা কাগজের সোনারগাঁ প্রতিনিধি কামরুল ইসলাম, সোনারগাঁ মডেল প্রেসক্লাবের উপদেষ্টা ও মেঘলা টিভির চেয়ারম্যান জহিরুল ইসলাম সিরাজ, সোনারগাঁ মিডিয়া প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ, সহ সভাপতি হাবিবুর রহমান মাষ্টার, সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের বার্তা পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি সমির সরকার, যুগ্ম সম্পাদক ও দৈনিক ভোরের সময় পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মোক্তার হোসেন, সোনারগাঁ ঈশাখা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম, অর্থ সম্পাদক ও দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি ও এসজি টিভির মোঃ অহিদুল্লাহ, সাংবাদিক সাইফুল ইসলাম, নজরুল ইসলাম পাপ্পু, তৌরব হোসেন, সুমন আল হাসান ও মোস্তাক আহম্মেদ প্রমূখ।

আপনার মতামত জানান