নারায়ণগঞ্জে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সামিয়া আক্তার স্বপ্না (১৫) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে । মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সামিয়া আক্তার স্বপ্না উপজেলার মদনগঞ্জ নয়াপাড়া এলাকার মৃত নাসির উদ্দিন মিয়ার মেয়ে ও সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দর থানার মদনগঞ্জ শান্তিনগর এলাকার সালাউদ্দিন ওরফে ছাউল্লা সরদারের ছেলে দুলাল মিয়ার একাধিক স্ত্রী থাকা সত্ত্বেও গত ৩ মাস পূর্বে স্কুলছাত্রী সামিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এ ঘটনায় লম্পট দুলালের তৃতীয় স্ত্রী মনিকা বেগম স্বামীর পরকীয়ার বিষয়টি জানতে পেরে সোমবার (১২ জুলাই) বিকেলে সামিয়ার বাড়িতে গিয়ে তাকে গালমন্দ করে চড় থাপ্পড় দেন। এ ঘটনায় স্কুলছাত্রী অভিমান করে মঙ্গলবার (১৩ জুলাই) তার নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি ডিস দুলালের সঙ্গে স্কুলছাত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। দুলালের স্ত্রী স্কুল ছাত্রীর বাসায় এসে গালমন্দ ও চড় থাপ্পড় দেয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ওই মেয়ের ভাই আত্মহত্যা প্ররোচনার মামলা দায়েরের জন্য অভিযোগ দিয়েছে। মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনার তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আপনার মতামত জানান