নারায়ণগঞ্জে যাত্রীরা মোবাইলে কথা বলার সময় মোবাইল ছিন্তাই করে তারা

প্রকাশিত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড থেকে সংঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন মডেলের তিনটি চোরাই মোবাইল ফোন জব্দ করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে সোমবার (১৪ জুন) দিবাগত রাত ১০টায় তাদেরকে আটক করা হয়।

আটক যুবকরা হলেন- মো. ইমরান ইসলাম (২১), মো. শাকিল হোসেন (২২) ও মো. অমিত হাসান (১৮)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় একটি সংঘবদ্ধ চোর চক্রের কয়েকজন সদস্য বেশ কিছুদিন ধরে বিভিন্ন গণপরিবহনে চলাচলরত সাধারণ যাত্রীদের কাছ থেকে অভিনব কৌশলে মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি করে আসছেন। বিভিন্ন এলাকা থেকে আগত গণপরিবহন চিটাগাং রোড এলাকায় যাত্রী উঠা-নামার জন্য দাঁড়ালে এই চক্রের সদস্যরা কৌশলে থামানো গাড়ির আশপাশে অবস্থান করেন।

এই চোরাই চক্রের সদস্যরা বাসের জানালার পাশে বসে মোবাইলে কথা বলা যাত্রীদের টার্গেট করে থাকেন। ফোনে কথা বলতে থাকা যাত্রীরা কিছু বুঝে ওঠার আগেই ওঁত পেতে থাকা চোর চক্রের সদস্যরা মোবাইল ছোঁ মেরে নিয়ে দৌঁড়ে পালিয়ে যান।

র‌্যার আরও জানায়, আটক যুবকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে, তারা সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার মতামত জানান