ধ্বংস করার সময় ১২০০ পিস ইয়াবা সরিয়ে ফেলেন কোর্ট পুলিশ কামাল

প্রকাশিত

বান্দরবানে ইয়াবাসহ মো. কামাল (৩২) নামে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) রাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বান্দরবান জেলা কার্যালয় অভিযান চালিয়ে শহরের বালাঘাটা ভরাখালীর গোদারপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পুলিশ সদস্য সদর কোর্ট, বান্দরবানে দায়িত্বরত।

পুলিশ সূত্রে জানা গেছে, বান্দরবান সদর কোর্টে কর্মরত পুলিশ সদস্য কামাল সদর কোর্টের মালখানায় জব্দকৃত ইয়াবা ধ্বংস করার সময় ১২০০ পিস সরিয়ে ফেলে। পরে সেগুলো সদর উপজেলার বালাঘাটা এলাকার গোদাড় পাড়ে বিক্রি করতে গেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ইয়াবাসহ কামালকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বান্দরবান কার্যালয়ের সহকারী পরিচালক মো. বাবুল সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমরা ১২০০ পিস ইয়াবাসহ মো. কামাল নামে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করেছি। গ্রেফতারের পর আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, ১২০০ ইয়াবাসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এক পুলিশ সদস্যকে আটক করে থানায় হস্তান্তর করেছে। তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত জানান