দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষপুর্তি পালিত

প্রকাশিত



দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকা ১০ম বর্ষপূর্তি ও ১১ বছরে পদার্পণ উপলক্ষ্যে সোনারগাঁয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁ ঈশাখাঁ প্রেস ক্লাবে দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার স্বজন সমাবেশের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন উপস্থিত অতিথি ও সাংবাদিকরা।

আয়োজিত আলোচনা সভায় দৈনিক স্বদেশ প্রতিদিন সোনারগাঁ উপজেলা প্রতিনিধি ও ঈশাখাঁ প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর সভাপতিত্বে, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ষ্টাফ রিপোর্টার মোঃ সামির সরকার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট ফজলে রাব্বি।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ফজলে রাব্বি বলেন দেশের উন্নয়ন ও সমৃদ্ধির নানা খবর প্রকাশের পাশাপাশি স্বদেশ প্রতিদিন পত্রিকা পাঠকের চাহিদা অনুযায়ী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছে । তাই আমি দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার ধারাবাহিক সাফল্য বজায় থাকবে- সেই প্রত্যাশা ব্যক্ত করছি।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, দ্যা নিউন্যাশন পত্রিকার সাংবাদিক ও মেঘলা টিভির চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম সিরাজ, মুক্ত কন্ঠের মিনর হোসেন, কালের কন্ঠ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি গাজী মোবারক , বিজয় টিভির দ্বীন ইসলাম অনিক, আনন্দ টিভির মাজহারুল ইসলাম, ৭১টিভির মোঃ শেখ ফরিদ, দৈনিক অধিকার পত্রিকার নজরুল ইসলাম শুভ, ঢাকা টাইমস এর মোঃ ইমরান হোসেন, দৈনিক সোনালী খবর পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদ রানা , ৭১ বাংলার মোঃ গিয়াস উদ্দিন, সাংবাদিক মোঃ খাইরুল আলম, দৈনিক আলোচিত কন্ঠের রাসেদুল ইসলাম, স্বদেশ বিচিত্রা পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মোঃ আঃ করিম, দৈনিক নতুন দিন সাংবাদিক জসীম উদদীন রাজিব, দি প্রেস জার্নাল সোনারগাঁ প্রতিনিধি উলফত কবির, সাংবাদিক মোঃ হাবিব মাষ্টার, সাংবাদিক মোঃমঈন আল হোসাইন,অপরাধ বিচিত্রা’র মোক্তার হোসেন, সোনারগাঁ টাইমস এর কে এম রাজু, সাংবাদিক ফাহাদুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত জানান