তত্ত্বাবধায়ক করতে করতে বিএনপির আমও যাবে, ছালাও যাবে : সেতুমন্ত্রী

প্রকাশিত


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তত্ত্বাবধায়ক করতে করতে বিএনপির আমও যাবে, ছালাও যাবে। তারা খাম্বা দিয়েছে বিদ্যুৎ দেয়নি, শেখ হাসিনা গ্রামকে শহর বানিয়েছে। আগামী ২ তারিখে ১৫৪টি সেতু উদ্বোধন হবে। ফখরুল নাকি ঢাকা অচল করে দেবেন, তাদের প্রতিরোধ করতে আমাদের কর্মীরাই যথেষ্ট। কেউ আগুন নিয়ে আসলে হাত পুড়িয়ে দেব, লাঠি নিয়ে আসলে লাঠি দিয়ে হাত ভেঙে দেব।
এবার খেলা হবে ভোট চোরের বিরুদ্ধে, দুর্নীতিবাজ তারেক রহমানের বিরুদ্ধে। মির্জা ফখরুল বলেন- এ সরকারের সময় শেষ। কিন্তু এ সরকারের সময় শেষ হবে না। বিএনপির সময় শেষ।

বিএনপি মিথ্যা ও গুজব নিয়ে আছে। তত্ত্বাবধায়ক সরকার আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় আছে। এ দেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার আসবে না।
আজ শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে সোনারগাঁয়ের কাঁচপুরে উন্নয়ন ও শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের ৯০ ভাগ লোক এখন নির্বাচনমুখী। তারা সবাই নৌকায় ভোট দিতে চায়। দেশের মানুষকে ভোটের মাধ্যমে তার প্রতিদান দিতে হবে।

মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান।

বিএনপির সাথে আওয়ামী লীগের আর কোনো সমঝোতা হবে না। বিএনপি আমাদের শত্রু ভাবে। আমরাও তাদের শত্রু ভাবব, তাদের আর কোনো ছাড় দেওয়া হবে না।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আপনার মতামত জানান