ডিবি পুলিশ পরিচয়ে গরুর ট্রাক ছিনতাই

প্রকাশিত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার টিপুরদী এলাকায় গরুভর্তি ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শুক্রবার (১০ জানুয়ারী) রাত ১টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ওই ট্রাক ছিনতাই করে নিয়ে যায়।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চামারখুন্ড গ্রামের সামসুল হকের ছেলে রবিউল ইসলাম ৩৭টি গরু নিয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ঢাকা মেট্টো-ট -১৫৪৫১১ একটি ট্রাকে করে বৃহস্পতিবার বিকেলে রওনা হন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের টিপুরদী পৌছালে ডিবি পুলিশ পরিচয়ে ট্রাকটি গতিরোধ করে চালক শাহ আলম ও হেলপার ফরিদুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়। পরে ট্রাকটি মাওয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন ।

গরুর মালিক রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে ৩০লাখ টাকা মূল্যের ৩৭টি গরুভর্তি করে চট্টগ্রামের উদ্দ্যেশ্যে রওনা হয়ে টিপুরদী এলাকায় আসার পর রাত একটার দিকে ট্রাকটি ডিবি পুলিশ পরিচয়ে গতিরোধ করে। পরে ট্রাক চালক শাহ আলম, হেলপার ফরিদুল ইসলাম ও তাকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে ঢাকার দিকে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। ছিনতাই হওয়া গরুগুলো উদ্ধারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

আপনার মতামত জানান