“ডক্টরস্ হেলথ কেয়ার লিঃ” হাসপাতালের আত্মপ্রকাশ

প্রকাশিত

“স্বাস্থ্য সেবায় আপনজন” শ্লোগান নিয়ে ডক্টরস্ হেলথ কেয়ার লিঃ নামে আত্মপ্রকাশ করেছে বিশেষায়িত হাসপাতাল। একঝাঁক তরুণ ও মানবিক চিকিৎসকদের উদ্যোগে ১ম সাধারন সভার মধ্য দিয়ে আত্মপ্রকাশ করছে এই বিশেষায়িত হাসপাতালটি। শুক্রবার ( ১০সেপ্টেম্বর) সকাল ৯টায় সাধারণ সভার কার্যক্রম শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত।

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর মোল্লাপ্লাজায় সোনারগাঁয়ে এই প্রথম সর্বাধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করার প্রত্যয়ে উদ্বোধনের অপেক্ষায় “ডক্টরস্ হেলথ কেয়ার লিঃ” ।

সাধারন সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মোল্লা। পবিত্র কুরআন তেলাওয়াতের পর পরিচালনা পর্ষদ ও শেয়ার হোল্ডারদের পরিচয় পর্ব, শেয়ারহোল্ডারদের শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন ডাঃ আমিরুল হাসান সজীব (পরিচালক প্রশাসন)। এরপর ডক্টরস্ হেল্থ কেয়ার লিঃ প্রতিষ্ঠার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করা হয়। এ সময় পরিচালক পর্ষদের সকল পরিচালক বৃন্দ ও শেয়ারহোল্ডারগণ বক্তব্য রাখেন। এ সময় ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মশিউর রহমান অপু প্রতিষ্ঠানের ভবিষ্যৎ পরিকল্পনা, বাজেট পেশ করেন। তিনি হাসপাতালটিকে একটি মানবিক হাসপাতাল হিসেবে দেশের মডেল হিসেবে তৈরি করতে সকলের সহযোগিতা কামনা করেন।
ডক্টরস্ হেল্থ কেয়ার লিঃ কোম্পানির মেমোরেন্ডাম সকল শেয়ার হোল্ডার গনের উপস্থিতিতে স্বাক্ষরিত হওয়ার পর প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও সভার সভাপতি আলহাজ্ব আবুল কাশেম মোল্লা সকলকে শুভেচ্ছা, অভিনন্দন ও আন্তরিক সহযোগিতা কামনা করে সাধারন সভা সমাপ্ত ঘোষণা করেন।

আপনার মতামত জানান