টমেটো’ দাম বেড়ে যাওয়ায় খাওয়া কমালেন সুনীল শেঠি

প্রকাশিত


দাম বেড়ে যাওয়ায় টমেটো খাওয়া কমিয়ে দিয়েছেন বলিউডের জনপ্রিয় তারকা সুনীল শেঠি। অভিনেতা নিজেও একজন রেস্তোরাঁ মালিক। সম্প্রতি একটি নতুন সাক্ষাৎকারে সুনীল বলেছেন, মূল্যবৃদ্ধির কারণে তিনি টমেটো কেনার বিষয়ে আপস করতে বাধ্য হয়েছেন। অভিনেতা আরো বলেন, তিনি তার খান্দালা খামারবাড়িতে বিভিন্ন ফল ও সবজি চাষ করছেন।

গণমাধ্যম আজতাকের সাথে কথা বলার সময় সুনীল বলেন, ‘আমার স্ত্রী মানা কেবল এক বা দুই দিনের জন্য সবজি কেনে। আমরা তাজা পণ্য খেতে ভালোবাসি। টমেটোর দাম আজকাল আকাশচুম্বী এবং এটি আমাদের রান্নাঘরেও প্রভাব ফেলেছে। আমি আজকাল টমেটো কম খাই।

সুনীল আরো বলেন কেন তিনি একটি অ্যাপ থেকে ফল এবং সবজি কিনতে পছন্দ করেন।

তিনি বলেন, ‘আপনি যদি এই অ্যাপগুলোতে দামগুলো দেখেন তবে আপনি হতবাক হয়ে যাবেন। এগুলো বাইরের দোকান এবং বাজারের চেয়ে সস্তা। আমি অ্যাপ থেকে অর্ডার করি, তবে এটি সস্তা বলে নয়। তারা তাজা পণ্য বিক্রি করে। আমিও একজন রেস্তোরাঁর মালিক এবং আমি সব সময় সেরা দামের জন্য দর-কষাকষি করেছি।

কিন্তু টমেটোর দাম বেড়ে যাওয়ায় লোকেদের স্বাদ এবং গুণ-মানের সাথে আপস করতে হয়েছে। আমাকেও করতে হচ্ছে।’
বিক্রেতাদের মতে, এই সপ্তাহে খুচরা বাজারে টমেটো কেজিপ্রতি ১২০ থেকে ১৫০ টাকায় বিক্রি হচ্ছে। মে মাসের প্রথম সপ্তাহে যেখানে টমেটো প্রতি কেজি ১০ টাকায় বিক্রি হতো, বর্তমানে তার থেকে প্রায় ১৫ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে।

সুনীলকে সম্প্রতি অ্যামাজন মিনি টিভি সিরিজ ‘হান্টার টুটেগা নাহি, তোড়েগা’তে দেখা গেছে। এটির মাধ্যমে ওটিটিতে আত্মপ্রকাশ করলেন। তিনি শোতে একজন পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন। এতে আরো অভিনয় করেছেন এশা দেওল, বরখা বিষ্ট, করণবীর শর্মা ও রাহুল দেব।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আপনার মতামত জানান