জয় বাংলা শ্লোগানে প্রকম্পিত সোনারগাঁর মেঘনাঘাট

প্রকাশিত



১৫ হাজার নেতাকর্মী সোনারগাঁ উপজেলার মেঘনাঘাট থেকে লঞ্চে করে নৌপথে যোগদান করছেন নারায়ণগঞ্জে আওয়ামীলীগের মহাসমাবেশে। শনিবার দুপুরে মেঘনাঘাট থেকে আবদুল্লাহ আল কায়সার ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে নেতাকর্মীরা মহাসমাবেশের উদ্দেশ্যে রওনা হন। এসময় জয় বাংলা স্লোগানে প্রকম্পিত উপজেলার পিরোজপুর ইউনিয়নের লঞ্চঘাট এলাকা। শিল্পাঞ্চল এলাকার সব শব্দ পিছনে ফেলে ভেসে ওঠে জয় বাংলা শ্লোগান।

সকাল ১০ টা থেকেই সোনারগাঁয়ের ১০ টি ইউনিয়ন ও একটি পৌরসভার নেতাকর্মীরা মেঘনাঘাট এলাকায় জল ও স্থলপথে আসতে শুরু করে। সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে স্থানীয় চেয়ারম্যান ও সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতাকর্মীরা মেঘনাঘাটে এসে উপস্থিত হন। ৩ তলা বিশিষ্ট দুটি লঞ্চ নেতাকর্মীদের ভিড়ে কানায়-কানায় পরিপূর্ণ হয়ে যায় ।
এ সময় সোনারগাঁ পৌরসভার মেয়রপ্রার্থী গাজী মুজিবুর রহমানের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী নিয়ে মেঘনাঘাটে উপস্থিত হন।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, এ কে এম শামীম ওসমানের ডাকে মহাসমাবেশে যোগদান করতে আমাদের প্রায় ১৫ হাজার নেতাকর্মী দুইটি লঞ্চে ও বাসে করে যোগদান করছেন। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। আমরা ঐক্যবদ্ধভাবে আগামী আন্দোলন সংগ্রামে নেতা কর্মীদের সঙ্গে নিয়ে রাজপথে থাকবো। বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও ঠেকাতে মাঠে আছি।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি কায়সার হাসনাত বলেন, সারা দেশের টার্নি পয়েন্ট আমাদের সোনারগাঁ উপজেলা। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেটের প্রবেশপথ এই ঐতিহাসিক সোনারগাঁ। আওয়ামীলীগের দুর্দিনে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা পুরো দেশ অচল করে দেশের উন্নয়নের চাকা সচল করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরকার গঠন করতে সর্বাত্মক আন্দোলন করেছে। আজও আমরা নারায়ণগঞ্জের সমাবেশকে মহাসমাবেশে রূপদিতে ১৫ হাজারের বেশি নেতাকর্মী নিয়ে একেএম শামীম ওসমানের সমাবেশে যোগ দিয়েছি।

আপনার মতামত জানান