জোড়া খুনের আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত



নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচিত জোড়া খুনের মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার (৩ মার্চ) দুপুর ২ টায় উপজেলার কাঁচপুরের ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করে নিহত আসলাম সানি ও শফিকুল ইসলাম রনির পরিবার ও এলাকাবাসী।

মানববন্ধনে অংশগ্রহণ নেয়া কাঁচপুর পাঁচপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, ২৬ ফেব্রুয়ারি দুপুরে জমি-সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাতো ভাই মহিউদ্দিন, মোস্তফা, মামুন, মফিজুল, মারুফ কাঁচপুর পাঁচপাড়া এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনি (৩৫)কে পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করে৷ আজ আমরা খুনি পরিবারের সকল দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মানববন্ধনে অন্যান্য বক্তারা মহিউদ্দিন, মোস্তফা পরিবারের সকল সদস্যদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।

মানববন্ধনের ফলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানজটের সৃষ্টি হলে দুর্ভোগে পরে এই সড়কে চলাচলকারী সাধারণ যাত্রীরা। পরে সোনারগাঁ থানা পুলিশ এসে অবরোধকারীদের কে আশ্বস্ত করলে তারা রাস্তা থেকে সরে যান। অবরোধের কারণে প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বিঘ্নিত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি (অপারেশন) মাহফুজুর রহমান বলেন, আসামীদের কে গ্রেফতার করতে সোনারগাঁ থানা পুলিশ আপ্রাণ চেষ্টা করছে। মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। খুব শীঘ্রই অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত জানান