জেলা আ’লীগের সভাপতি সম্পাদককে গাজী মুজিবুর রহমানের অভিনন্দন

প্রকাশিত

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে আব্দুল হাই সভাপতি ও আবু হাসনাত শহীদ মো. বাদল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুনরায় আবদুল হাইকে সভাপতি ও এডঃ আবু হাসনাত মোঃ সহিদ বাদলকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষনা করেন।

পুনরায় জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই ও সাধারন সম্পাদক আবু হাসনাত মোঃ সহিদ বাদলকে নির্বাচিত করায় সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতি মন্ডলির সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) ও সাংসদ মির্জা আজমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই ও সাধারন সম্পাদক আবু হাসনাত মোঃ সহিদ বাদলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গাজী মুজিবুর রহমান এক শুভেচ্ছা বার্তায় জানিয়েছেন, অকৃত্রিম দেশপ্রেম, দলের প্রতি আনুগত্য, রাজনৈতিক দুরদর্শিতায় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আব্দুল হাই ও আবু হাসনাত মোঃ সহিদ বাদল পুনরায় নির্বাচিত হওয়ায় দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের কারিশম্যাটিক নেতৃত্বে জেলা আওয়ামী লীগকে কর্মীবান্ধব ও জনপ্রিয়তার শীর্ষ সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করবেন এবং ত্যাগি, পরিচ্ছন্ন, দক্ষ ও আদর্শিক নেতাদের পূর্নাঙ্গ কমিটিতে মুল্যায়ন করবেন বলে আমি আশাবাদী।


আপনার মতামত জানান