জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। ২৮ শে সেপ্টেম্বর শনিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় শ্রমিক লীগের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক ও নারায়নগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ সম্পাদক মোঃ নুর নবী সভাপতিত্বে এবং সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীমের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও দীর্ঘায়ু কামনা করা হয় । উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক গাজী আলমগীর হোসেন, ,সদস্য হাজী মাইনুদ্দিন প্রধান, মোঃ হানিফ, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ লুৎফর রহমান লাল, মোঃ শাহজাহান , সাদিপুর ইউনিয়নের শ্রমিক লীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, হামদর্দ ল্যাবরেটরী( ওয়াকফ) এর সিবিএ সভাপতি মোঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক মোঃ গোলাম কুদ্দুস সহ বিভিন্ন শ্রেনী পেশার শ্রমিক বৃন্দ।

সবশেষে শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী স্বার্থক ও সফলভাবে পালন করার বিষয়ে সার্বিক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

আপনার মতামত জানান