জাতীয় পার্টির এমপি খোকার বিরুদ্ধে মানহানি মামলা

প্রকাশিত

বিতর্কিত, মিথ্যা, বানোয়াট এবং কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের ২৪ ঘন্টার আল্টিমেটাম শেষে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতের শরণাপন্ন হয়েছেন একই আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। ৩০ ডিসেম্বর সকালে তিনি জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছেন।

আজ সকাল ১১.৩০ টার দিকে তিনি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমানকে সাথে নিয়ে আদালতে হাজির হয়ে এমপি খোকার কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মানহানি মামলা করেন সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

এডভোকেট মো. জসিম উদ্দিন বিজ্ঞ আদালতকে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার মিথ্যাচার ও কুরুচিপূর্ণ বক্তব্যের কথা জানান। সর্বশেষ খবরে জানা যায় বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিবে কিনা সেই বিষয়টি জানার জন্য অপেক্ষা করছেন আওয়ামী লীগ সোনারগাঁ উপজেলা শাখার নেতারা।

উল্লেখ্য যে, গত ২৬শে ডিসেম্বর শনিবার পৌরসভার ১নং ওয়ার্ডের দরপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসচেতনামূলক আলোচনা সভায় দেয়া বক্তব্যের প্রতিবাদে ২৭ ডিসেম্বর রবিবার একটি বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। সেই বিক্ষোভ মিছিলে বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকাকে ২৪ ঘন্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার করে নিতে আলটিমেটাম দেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত জানান