চার তারকার ৩৯০ কোটি আয়ের ঐতিহাসিক রেকর্ড

প্রকাশিত


বিনোদন ডেস্ক
হিন্দি, তামিল এবং তেলেগু ভাষার চার তারকার চারটি চলচ্চিত্র ভারতীয় বক্স অফিসে সুনামি তৈরি করেছে। গত ১০০ বছরের ইতিহাসে প্রথমবারের মতো প্রথম সপ্তাহান্তে সর্বোচ্চ আয় করেছে সিনেমা চারটি।

প্রডিউসারস গিল্ড অব ইন্ডিয়া এবং মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া ঘোষণা করেছে, ১১-১৩ আগস্ট ছিল বক্স অফিসের ইতিহাসে সবচেয়ে ব্যস্ত একক উইকএন্ড। সানি দেওলের ‘গাদার ২’ এবং হিন্দিতে অক্ষয় কুমারের ‘ওএমজি ২’, তামিল ভাষায় রজনীকান্তর ‘জেলার’ এবং চিরঞ্জীবীর ‘ভোলা শঙ্কর’ একই সময়ে বক্স অফিসে মুক্তি পেয়েছে এবং চার তারকাই বক্স অফিসে প্রশংসনীয় পারফরম করেছেন।

সপ্তাহান্তে সিনেমাশিল্পের ১০০ বছরেরও বেশি সময়ের ইতিহাসে সর্বকালের আয়ের একটি নতুন থিয়েট্রিক্যাল বক্স অফিস রেকর্ড সৃষ্টি হয়েছে। তিন দিনে সিনেমা চারটি ভারতীয় বক্স অফিসে ৩৯০ কোটির রেকর্ড স্থাপন করেছে। সপ্তাহান্তে সারা দেশে ২.১০ কোটিরও বেশি দর্শককে প্রেক্ষাগৃহে আকৃষ্ট করেছে সিনেমাগুলো, যা গত ১০ বছরের ইতিহাসে সর্বোচ্চ সম্মিলিত রেকর্ডও।
1

স্যাকনিল্ক ও টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, ‘গাদার ২’ উদ্বোধনী সপ্তাহান্তে ১৩৫ কোটি রুপি আয় করেছে।


অক্ষয়ের ‘ও মাই গড ২’ আয় করেছে ৪৩.০৬ কোটি রুপি। ১০ আগস্ট মুক্তির পর থেকে রজনীকান্তর ‘জেলার’ চার দিনে ১৫০ কোটি উপার্জন করেছে। চিরঞ্জীবির ‘ভোলা শঙ্কর’ এখন পর্যন্ত বক্স অফিসে ২৫ কোটি আয় করেছে।
ভারতীয় ফিল্ম অ্যাসোসিয়েশনস একটি বিবৃতিতে জানিয়েছে, ‘এটি একটি ঐতিহাসিক সপ্তাহান্ত ছিল।

এটি আবারও প্রমাণ করে যে ভারতীয়রা দুর্দান্ত চলচ্চিত্র দেখতে সিনেমা হলে যেতে পছন্দ করে। অবিস্মরণীয় গল্প বলার সীমানা অতিক্রম করে দর্শকদের বিনোদন দেওয়ার জন্য সারা দেশের সিনেমা হলের পক্ষ থেকে আমাদের চলচ্চিত্র নির্মাতা এবং স্টুডিওদের ধন্যবাদ ও অভিনন্দন জানাই।’
সূত্র : স্যাকনিল্ক, টাইমস অব ইন্ডিয়া

আপনার মতামত জানান