চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদকমুক্ত নারায়ণগঞ্জ গড়তে কাজ করছেন এসপি হারুন

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
আপনাদের কাছে যদি কোন বাহিনী চাদাঁ দাবি করে তাহলে আমাকে জানাবেন। যারা ভূমি হারিয়েছে আমরা তাদের ভূমি উদ্বার করে দিয়েছি। নারায়ণগেঞ্জর অনেকে সন্ত্রাস চাদাঁবাজদের নিকট জিম্মি থাকায় বিচার দিতে পারে না। আপনার নির্ভয়ে আমাদের জানান আমরা তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেব। ব্যবসায়ী ও সাধারন মানুষদের উদ্যেশে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে প্রতিটি সেক্টরের মানুষের প্রতি আমাদের অনুরোধ, কেউ যদি কোন বাস আটকিয়ে অন্যায় ভাবে আপনাদের নিকট চাদাঁ দাবি করে, এবং জোর করে অন্যায় ভাবে কারো জয়াগা দখল করে রাখে সেই তথ্যটুকু আপনারা আমাদের জানাবেন। আপনারা নিশ্চিত থাকেন আমরা এসব সমস্যা সমাধানের চেষ্টা করব। আমরা চাই নারায়ণগেঞ্জ যার যতটুকু ভূমি আছে সে ততটুকু জায়গায় শান্তিতে বসবাস করুক।

বেকার বাস কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন,আপনাদের নামে যেন কোন ধরনের অভিযোগ না আসে সেদিকে লক্ষ্য র্রাখবেন। সেই সাথে আপনারা বাস যাত্রিদের সাথে ভালো ব্যবহার করবেন। বেকার বাস এর আগেও ছিল , তবে আজকে নতুন মালিকানায় নতুন ভাবে উদ্বোধন হতে যাচ্ছে। এই বাসের যিনি দায়িত্ব নিয়েছেন আশা করি তিনি জনগণের সেবা করার মাসিকতা নিয়ে কাজ করবেন। বেকারবাস চালু হওয়ার মধ্য দিয়ে বেকারদের কর্মসাংস্থান হবে। একই সাথে তারা আর্থিক ভাবে লাভবান হবে।

পুলিশ সুপার আরো বলেন, গত ঈদের আগে নারায়ণগঞ্জের সকল বাস মালিকদের আমি অনুরোধ করেছিলাম ভাড়া কমানোর। অবশ্যই আপনারা বাস ভাড়াটা কমাবেন। আমি অভিযোগ পেয়েছি সিদ্বিরগঞ্জ শিমরাইল পুলিশের নাম বলে চাদাঁ উঠানো হয়। আমি সেই বিষয়ে তদন্ত করার জন্য একজনকে দায়িত্ব দিয়েছি, সে আমাকে জানাবে। আপনারা রোডে বাস চালাবেন আপনাদের কোন চাদাঁ দিতে হবে না। আমাদের কাজে এমপি মন্ত্রী এবং মেয়র থেকে শুরু করে সকল জনপ্রতিনিধিদের সমর্থন রয়েছে। তাদের সর্থন আছেই বলে আমরা এখানকার অনিয়ম এবং চাদাঁবাজ দুর করছি। তবে এক দিনে সব দুর করা সম্ভব না। আমরা চাদাঁবাজ দুর করার মধ্য দিয়ে এই জেলার মানুষকে সস্তি দেয়ারচেষ্টা করছি ।

বেকার বাস চেয়ারম্যান রাসেল হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নুেের আলম, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান মেহেদি সিদ্দিকী, সভাম চন্দ্র, আব্দুল্লা আল মামুন, বেকার বাসের উপদেষ্টা এ্ইচ এম শাহজাহান, ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ রেজা, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওমর ফারুক, সদর থানার (ওসি) আসাদুজ্জামান প্রমুখ।

আপনার মতামত জানান