কেন্দ্রে কেন্দ্রে সকালে ব্যালট পৌঁছানো হবে-ইউএনও আতিকুল

প্রকাশিত

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম বলেন, সকল প্রকার সন্দেহ ও সহিংসতা এড়াতে এবং সুষ্ঠু , অবাধ নির্বাচন উপহার দিতে আমরা রাতে নয় ভোটের দিন সকালে কেন্দ্র কেন্দ্র ব্যালট পৌঁছাবো। আজ শনিবার নির্বাচন কমিশনার কবিতা খানমের উপস্থিতিতে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, সোনারগাঁ উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন একটি অংশগ্রহণমূলক নির্বাচন হিসাবে উপহার দিতে চাই। ভোটের পরিবেশ নিরাপদ রাখতে, ভোটারদেরকে উদ্বুদ্ধ করতে ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে তৎপরতা শুরু করেছে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী করমকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্, পুলিশ সুপার মো. জায়েদুল আলম (পিপিএম, বার), ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলা নির্বাচন অফিসার মো. মতিয়ুর রহমান, সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসার মো. ইউসুফ-উর-রহমান প্রমূখ।

তিনি বলেন, ভোটাররা যাতে তাঁদের পছন্দের প্রার্থীকে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেই লক্ষে ভোট দেওয়ার পরিবেশ তৈরি করতে আমরা সচেষ্ট আছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার প্রচারণায় যাতে কেউ প্রভাববিস্তার করে বাধা হয়ে না দাঁড়ায় সে বিষয়ে আমরা একাধিক গোয়েন্দা তৎপরতা বাড়িয়েছি।

সকল প্রার্থীই ভোটের মাঠে স্বতস্ফুর্তভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।
আগামী ২৮ নভেম্বর উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষে ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্রের বিষয়ে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন টিম যৌথভাবে কাজ করছেন।

আপনার মতামত জানান