কায়সার হাসনাতের হাত ধরে নৌকার বিজয়

প্রকাশিত



জেলা, উপজেলা সহ চর্তুমুখী ষড়যন্ত্র ভেদ করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রাণপুরুষ ও সাবেক সাংসদ কায়সার হাসনাতের হাত ধরে আল-আমিন সরকার বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। কায়সার হাসনাত বলেন এ বিজয় জননেত্রী শেখ হাসিনার। এ বিজয় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের। নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী নেতারা ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন।


কায়সার হাসনাত বলেন, সকাল থেকে সোনারগাঁয়ের বৈদ্যের বাজার ইউনিয়নে নজির বিহীন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ। আমাদের বিশ্বাস ছিল সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের বিজয় কোন ষড়যন্ত্রই রুখতে পারবে না। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ঘাটি হিসেবে পরিচিত হলেও প্রতি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা ষড়যন্ত্রে শিকার হচ্ছেন। এ বিজয় সোনারগাঁ বাসীকে একটি বার্তা দিয়েছেন আর কোন কুচক্রীমহল নৌকার বিজয় আটকাতে পারবে না।


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আল-আমিন সরকার নৌকা প্রতিকে ৭১৯০ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ডা. আব্দুর রউফ ঘোড়া প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৩৮৩৫ ভোট।

আল-আমিন সরকার তার নিকটতম প্রতিদ্বিন্দ্বীর চেয়ে ৩৩৫৫ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। 

আপনার মতামত জানান