কায়সারের বিজয় মিছিল মহা উৎসবে পরিনত

প্রকাশিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ )আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেয়ে সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে আনন্দ মিছিল ও শোভাযাত্রা করেন নেতাকর্মী ও সমর্থকরা।

নারায়ণগঞ্জ ৩ আসনে সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত গত ১৮ই ডিসেম্বর ফেসবুকে একটি ক্ষুদে ভিডিও বার্তায় ১৯ ডিসেম্বর সকাল ১০ টায় বিজয় মিছিলের ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নেতৃত্বে হাজার হাজার সমর্থকদেরকে নিয়ে মোগরাপাড়া দলীয় কার্যালয়ে উপস্থিত হতে থাকে। নেতাকর্মী ও ইউনিয়ন চেয়ারম্যানদের সমর্থকদের উপস্থিতিতে কানায় কানায় ভরে যায় মোগরাপাড়া চৌরাস্তার দলীয় কার্যালয়ের আশপাশ।

দীর্ঘদিন পর সোনারগাঁয়ে নৌকা প্রতীক পেয়ে সমর্থকদের প্রাণ যেন ফিরে পেয়েছে। দীর্ঘ ১০ বছর পর নেতাকর্মীরা নৌকায় ভোট দেওয়ার সুযোগ পেয়ে আনন্দে আত্মহারা হয়ে মিছিলটি মহা উৎসবে পরিণত হয়।

মঙ্গলবার (১৯ডিসেম্বর) সকালে মোগরাপাড়া চৌরাস্তা দলীয় কার্যালয় নেতাকর্মীদের সংক্ষিপ্ত আলোচনা শেষে সাবেক এমপির নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। নেতাকর্মী ও সাধারন মানুষের উপস্থিতিতে মহা উৎসবে পরিণত হয় এ আনন্দ মিছিল।

পরে মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

আলহাজ্ব আব্দুলাহ আল কায়সার, উপজেলা চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ও যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান সহ আওয়ামী লীগ ো সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আনন্দ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আরিফ মিয়া, প্রচার সম্পাদক বাচ্চু সরকার, পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহসভাপতি শাহীন আলম স্বাধীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমূখ।

আপনার মতামত জানান