কারারক্ষী! বন্দিদের কাছে মাদক বিক্রি করেন

প্রকাশিত



কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে বন্দিদের মাদক সরবরাহের অভিযোগে রোমান ভূঁইয়া (২৪) নামে এক কারারক্ষীকে আটক করা হয়েছে। গতকাল বুধবার সকালে ডিউটিতে যাওয়ার সময় তাকে আটক করে কারাকর্তৃপক্ষ। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়। আটক রোমান ভূঁইয়া চাঁদপুরের মতলব উত্তর উপজেলার হাপানিয়া গ্রামের শাহাজাহান ভূঁইয়ার ছেলে।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহাজাহান আহমেদ জানান, বুধবার ভোরে সিফট পরিবর্তনের সময় ডিউটিতে আসে কারারক্ষী রোমান ভূঁইয়া। তার কারারক্ষী নং ২২৩৩৫২। কারাগারের ভেতরে প্রবেশ করার মুহূর্তে চেক করার সময় তার কাছে প্যান্টের ভিতর বিশেষ ব্যবস্থায় পায়ের সঙ্গে লাগানো দুটি মোবাইল ফোন পাওয়া যায়। কারাবিধি অনুযায়ী এটি বিশেষ অপরাধ। পরে সঙ্গে সঙ্গে তাকে আটক করা হয়। আটক করার পর তার রুমে তল্লাশী করলে তার ব্যবহৃত ট্রাঙ্কের ভেতর থেকে ৪ প্যাকেট গাজা ও আরো ৫টি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার ৫০০ টাকা পাওয়া যায়।

পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে টাকার বিনিময়ে বন্দিদের কাছে দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা করে আসছেন। বিকেলে আককৃতকে কুমিল্লা কোতয়ালী থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

সুত্র : কালের কন্ঠ

আপনার মতামত জানান