করোনা প্রতিরোধে ইঞ্জি. মাসুমের সচেতনতামূলক কর্মসূচি

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতা তৈরী ও করোনা প্রতিরোধে করতে সচেতনতামূলক কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৪ মার্চ ৭০নং ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতনা বাড়াতে এবং করোনা প্রতিরোধ করতে ছাত্রছাত্রীদের মাঝে হ্যান্ড সেনিটাইজার, হ্যান্ডওয়াশ, নতুন টাওয়েল বিতরনের ঘোষনা ও অভিভাবকদের মাঝে সচেতনতামূলক ক্যাম্পপেইন করেন সোনারগাঁ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান শিক্ষানুরাগী ইঞ্জি. এাসুদুর রহমান মাসুম।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াহিদুজ্জামানের সঞ্চালনায় ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস প্রতিকার নয়, আমাদের সচেতনতায় এর প্রতিরোধ গড়ে তুলতে হবে। এ ভাইরাস প্রতিরোধে সকলকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। আমাদের সকলকে ঠান্ডা জাতীয় খাদ্য যেমন আইসক্রীম ও ঠান্ডা পানীয় পরিহার করতে হবে। এসময় সকল সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান।

পরে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।

এ সময় ৭০নং ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি হাজী আলম চাঁন, সাবেক সভাপতি আবু হানিফ, সেলিম রেজা, সাহাবুদ্দিন প্রধান, যুবলীগ নেতা আরিফুল ইসলাম, হাজী কামাল, হাজী জহির ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানান