কন্যা সন্তান জন্ম দিলেন হ্যারি পটার খ্যাত অভিনেত্রী

প্রকাশিত

প্রথমবার মা হয়েছেন হ্যারি পটার সিরিজের অভিনেত্রী আফসান আজাদ। ব্রিটেন অভিনেত্রী হ্যারি পটার সিরিজে পদ্মা পাতিলের চরিত্রে অভিনয় করে প্রচুর সুখ্যাতি কুড়িয়েছেন। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। আগেই জানিয়েছিলেন অভিনেত্রী স্বামী নাবিল কাজী এবং তাঁর কোল আলো করে আসছে ফুটফুটে কন্যা সন্তান। তাঁর বেবি শাওয়ারের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি।

সম্প্রতি নেটমাধ্যমে মেয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী আফসান আজাদ। হলাকা বেগুনি রঙের প্রিন্টেড ফুল হাতা পোশাকে দেখা যায় ‘বেবি কাজি’কে। পাশে রাখা একটি চাদরের ওপর একরত্তিকে স্বাগত জানিয়ে লেখা, ‘হ্যালো পৃথিবী’। একরত্তির ছবি প্রকাশ্যে আনেন আফসান আজাদ।

ছবি শেয়ার করে আফসান আজাদ লেখেন, ‘ঈশ্বররে আশীর্বাদে আমাদের রাজকন্যা অবশেষে এখানে! গত সপ্তাহে আমাদের সঙ্গে আর্থ-পার্টিতে যোগদান করে ও। এরপর থেকে আমরা তাঁর ভালবাসায় বিস্মিত হয়ে পড়েছি। ঈশ্বর আমাদের সবচেয়ে নিখুঁত, সুন্দর মূল্যবান উপহার দিয়েছে। আমি আপাতত বিরতি নিচ্ছি, এই অব্যক্ত অনুভূতি, প্রতিটা মুহূর্তকে উপভোগ করতে চাইছি। আমি নিশ্চিত খুব শীঘ্রই ফিরে আসব’।

চলতি বছর এপ্রিল মাসে মা হওয়ার কথা প্রথমবার প্রকাশ করেন আফসান। বেবি শাওয়ারের ডেকরেশনের, অন্দরের ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। মা হওয়ার আগে হ্যারি পটারে তাঁর শেষ কাজ ছিল। হিন্দুস্তান টাইমস

আপনার মতামত জানান