এমপি খোকা ইফতারির জন্য পাঁচ শতাধিক পরিবারকে তরুমুজ উপহার দিলেন

প্রকাশিত



সারাদিন রোজা রেখে ইফতারিতে একটুকরো তরমুজের চাহিদা থাকে অনেক পরিবারের ছোট বড় সবার। কিন্তু তরুমুজের দাম শ্রমজীবি মানুষের নাগালের বাইরে থাকায় অনেকেই তা পূরণ করতে পারেন না। তাই আমি আমার সাধ্যমতো পাঁচ শতাধিক পরিবারের কর্তাব্যক্তির হাতে তরুমুজ তুলে দিতে পেরে আনন্দিত। তাদের মুখের হাসিই আমার বড় পাওয়া। বলছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা। পবিত্র মাহে রমজান উপলক্ষে তিনি ব্যক্তিগত উদ্যােগে অটোরিকশা চালক, সিএনজি বেবিট্যাক্সি চালক ও ভ্যান চালকদের মাঝে নিজ হাতে তরমুজ বিতরণ করেন।

শুক্রবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর ঈদগাঁ সংলগ্ন রাস্তায় সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা এ তরমুজ বিতরণ করেন। এছাড়াও প্রতিদিন তিনি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে হাবিবপুর এলাকার লিজা পাম্পে তিন শতাধিক ভাসমান, শ্রমজীবি ও পথ শিশুদের সাথে গত ৫ বছর ধরেই ইফতার করে আসছেন। নির্বাচনে পরাজিত হয়েও তিনি সাধারন মানুষের পাশে থেকে নানা সামাজিক ও সেবামূলক কাজ করে যাচ্ছেন।

সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, আমি এমপি থাকাকালীন সময়েও সাধারন মানুষের খোকা ছিলাম, এখনো আছি ভবিষ্যতেও থাকব। মানুষের পাশে দাঁড়াতে পদ পদবীর প্রয়োজন হয় না, প্রয়োজন শুধু সবা করার মানসিকতা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান জয়, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান কামাল, জাতীয় পার্টির নেতা শামীম রেজা, ফজলুল হক মাষ্টার, হাসান ইমাম, জহির হোসেন, আনোয়ার হোসেন অপুসহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

আপনার মতামত জানান