এমপি খোকার নেতৃত্বে অবরোধের বিরুদ্ধে উপজেলা জাতীয় পার্টির অবস্থান

প্রকাশিত



অবরোধের নামে বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবরোধের ২য় দিনে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল ও দিনভর অবস্থান কর্মসূচি পালন করছে।

বুধবার (১ নভেম্বর) সকাল থেকে সন্ধা পযর্ন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

লিয়াকত হোসেন খোকা বলেন, সাধারন ছাত্র জনতাকে আগুনে পুড়িয়ে হত্যা করে, গাড়ি পুড়িয়ে, দায়িত্বরত কর্মকর্তা, পুলিশ হত্যা সহ সারাদেশকে অচল করে দেওয়ার ষড়যন্ত্রকে রাজনীতি বলে না। রাজনীতি হতে হবে দেশ ও জনতার কল্যানে কাজ করা। কিন্তু আমরা দেখছি বিএনপি দেশকে ধ্বংসের রাজনীতি করছে। তাদের আগ্রাসী কর্মসূচির আগ্রাসন থেকে দেশের মানুষ মুক্তি চায়। আমাদের মত রাজনৈতিক দল থেকে সাধারণ মানুষ চায় শান্তিতে বসবাস করতে। সাধারণ মানুষ কখনো হরতাল রাজনীতি, বিশৃঙ্খলা রাজনীতি, গাড়ি পোড়া রাজনীতি, সন্ত্রাসী রাজনীতি চায়না এবং জনগণ প্রত্যাখ্যান করেছেন। যার প্রমাণ এই অবরোধ জনগণ সাড়া দেয়নি। জাতীয় পার্টির নেতাকর্মীরা শান্তির রাজনীতি করে, জনগণের রাজনীতি করে আর বিএনপি জামাত ক্ষমতায় যাওয়ার জন্য বিশৃঙ্খলার রাজনীতি করে, দেশে অরাজকতা সৃষ্টি করে অবরোধ ও হরতাল করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে কিন্তু তাদের এই স্বপ্ন সার্থক হবে না এবং এই দেশের জনগণ তা মেনে নেবে না।

তিনি বলেন, বিএনপি জামাতের উশৃংখলার রাজনীতি হত্যা জালাও পোড়াও ও স্বাধীনতা বিরোধী রাজনীতির জনগণ প্রত্যাখ্যান করেছে। আগামীদিনেও আমরা যারা স্বাধীনতার পক্ষের শক্তি আমরা সবাই ঐক্যবদ্ধ ইনশাল্লাহ আমরা সকল জনগণকে নিয়ে একমত আছি এই জামাত বিএনপি আমাদের কিছুই করতে পারবে না। সকাল থেকে বিএনপি’র কোন নেতাকর্মীদের আমরা মাঠে দেখতে পাইনি, যারা বুঝে না বুঝে বিএনপি ভোট দিত তারাও এই অবরোধকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি জনগণ থেকে অনেক দূরে এবং বিচ্ছিন্ন হয়ে গেছে। আগামীতেও জনগণকে সাথে নিয়ে বিএনপি জামাতকে দাঁতভাঙ্গা জবাব দেব।

অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, সহ-সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নু, গরীবে নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সফি জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো. মাইনুল ইসলাম মামুন, সাবেদ আলি মেম্বার, সাকিব মেম্বার, সোহেলসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানান