এবারই খোকার কবর রচনা হবে-নাসরিন সুলতানা ঝরা (ভিডিও)

প্রকাশিত


পিপিলিকার পাখা গজায় মরিবার তরে লিয়াকত হোসেন খোকা এমপিকে উদ্দেশ্য করে মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা এসব কথা বলেছেন। তিনি বলেন, লিয়াকত হোসেন খোকার পাপের বোঝা এতটাই ভারি হয়ে গেছে যে এখন সময় হয়েছে সোনারগাঁ থেকে খোকার কলঙ্কজনক অধ্যায়টি মুছে দেবার।এবারই খোকার কবর রচনা হবে।

তিনি বলেন, প্রবীন সর্বজন শ্রদ্ধেয় নেতা জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক খোকার নির্দেশে ভাঙা হয়েছে। আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

সোনারগাঁ জি আর ইনস্টিটিশনের মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান ফটকে সাটানো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের উদ্বোধনী নাম ফলক সাংসদ লিয়াকত হোসেনের উপস্থিতিতে ও নির্দেশে তার কর্মীরা ভেঙে ফেলার অভিযোগ এনে শুক্রবার আবারো দ্বিতীয় দিনের মতো মানববন্ধন ও প্রতিবাদ সভা করে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আরজু ভুইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান, ফারুক ভুইয়া, নুর জাহান, আলা উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক নুরুন নাহার, আগামী সোনারগাঁ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে তিন মনোনয়ন প্রত্যাশী গাজী মজিবুর রহমান, ফজলে রাব্বী, নাসরিন সুলতানা, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন প্রমূখ।

আপনার মতামত জানান