উদ্বোধনের অপেক্ষায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০

প্রকাশিত

‘রাজনীতি যার যার, শিক্ষা-সংস্কৃতি খেলাধুলা সবার। মাদক ছাড়ো খেলা ধরো, কলম ধরো জীবন গড়’ এ শ্লোগানে ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপের সৌজন্যে সোনারগাঁ পৌরসভারয় শুরু হচ্ছে সোনারগাঁও পৌরবাসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ আগামী শুক্রবার উদ্বোধন করা হবে। টুর্নামেন্টর সকল প্রস্তুতি শেষে ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপের সম্মানীত চেয়ারম্যান ফেরদাউস ভূঁইয়া মামুন সাহেবের বাড়ি সংলগ্ন মাঠে উদ্বোধন করবেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

টুর্নামেন্টে সোনারগাঁ পৌরসভার ৯টি ইউনিয়ন থেকে বাছাই পর্বে ৩৬টি জোড়া দল অংশগ্রহন করবে। পরবর্তীতে প্রতিটি ওয়ার্ড থেকে একটি করে জোড়া দল কোয়াটার ফাইনাল খেলে ৪টি জোড়া দল সেমিফাইনাল খেলবে। সেমিফাইনাল ধেকে বিজয়ী দু’টি জোড়া দল ফাইনাল খেলায় অংশ গ্রহন করবে। চ্যাম্পিয়ন ও রানারআপ দলের জন্য থাকছে আকর্ষনীয় পুরস্কার। প্রতিটি দল, পরিচালনা কমিটি ও আয়োজক কমিটির জন্য ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপের সৌজন্যে আকর্ষণীয় জার্সি সরবরাহ করবে। এছাড়াও খেলার নেট, ফ্লাওয়ার সহ খেলা সকল সামগ্রীও সরবরাহ করবে ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপ।

ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপের সম্মানীত চেয়ারম্যান ফেরদাউস ভূঁইয়া মামুন বলেন, শিক্ষা,সংস্কৃতি ও খেলাধুলা রাজনীতির উর্ধ্বে তাই আমাদের শ্লোগান হলো “রাজনীতি যার যার, শিক্ষা-সংস্কৃতি খেলাধুলা সবার” মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। সুস্থ মেধা বিকাশের জন্য খেলা-ধুলার গুরুত্ব অপরসীম। পিতা-মাতার উচিত ছেলে মেয়েদের সুষ্ঠু মেধা বিকাশের জন্য নিয়মিত খেলা ধুলা করার সুযোগ করে দেওয়া। পড়া লেখার পাশাপাশি শিশুদের নিয়মিত খেলা ধুলার বিষয়টি নিশ্চত করতে হবে। খেলাধুলা কখনই সময় নষ্ট করে না বরং একটি শিশুর মেধা ও মনন গঠন করতে সাহায্য করে।

আপনার মতামত জানান