আসলে কি হইছে?-মামুন ভূঁইয়া

প্রকাশিত

এর আগে আপনাদেরকে নিয়ে যে আমরা দুই দুইবার সাদেক সাহেবকে নির্বাচিত করলেন? আসলে কত কথা, কত ফুলঝুড়ি ফুটছিলো বক্ততিতার সময়। এই করবো। ঐ করবো। ঐ করবো। আসলে কি হইছে? উপস্থিত পৌরবাসীর সামনে এ প্রশ্ন তুলে ধরেন বিশিষ্ট ব্যবসায়ী ও ফারিয়া গ্রুপ অফ কোম্পানীর ব্যবস্থাপক পরিচালক ফেরদৌস ভুইয়া মামুন।এ সময় উপস্থিত পৌরবাসী চিৎকার করে বলেন কিছু না। কিছুই হয়নি।


আজ ৬ নভেম্বর পৌরসভায় শান্তি বজায় রাখার লক্ষ্যে আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে পৌরবাসীর ভুমিকা নিয়ে এক মতামত ও আলোচনা সভার আয়োজন করেন ফেরদৌস ভুইয়া মামুন। পৌরসভার গোয়ালদীতে তাঁর নিজ বাড়িতে বিকেল হতেই হাজার হাজার পৌরবাসী জমায়েত হলে আলোচনা সভা বিশাল সম্মেলনে রূপ নেয়। এ সময় তিনি সুন্দর, পরিচ্ছন্ন এবং শান্তিপ্রিয় পৌরবাসীর শান্তি বজায় রাখতে উপস্থিত পৌরবাসীর মতামত ও প্রশ্নের জবাবে নিজের অভিমত তুলে ধরেন। পৌরবাসীর শান্তির জন্য তিনি সর্বাত্মক চেষ্টা করবেন বলে পূর্বের নির্বাচনে শান্তিপ্রিয় ও সুষ্ঠু ভোটগ্রহনের কথা তুলে ধরেন। পৌরবাসীর আন্তরিক উপস্থিতি দেখে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশিষ্ট ব্যবসায়ী ও ফারিয়া গ্রুপ অফ কোম্পানীর ব্যবস্থাপক পরিচালক ফেরদৌস ভুইয়া মামুন বলেছেন, আমি কারো হুমকি ধামকিতে ভয় পাই না। এর আগেও অনেক হুমকি ধামকি এসেছে পৌরসভার ভোট জোড় করে নিয়ে নিবে কিন্তু আমরা পৌরবাসীকে সাথে নিয়ে জয়লাভ করেছি। ভবিষ্যতেও আমরা পৌরবাসীকে নিয়ে জয়লাভ করবো। এসময় তিনি বলেন, আমি নারায়ণগঞ্জে ব্যবসা করি মানুষের মুখে শুনি আমাকে নাকি সেখান থেকে ব্যবসা বন্ধ করে দিবে। আমি তাদের উদ্দেশ্যে বলি আমরা বিকেএমইএ অফিস আসে সেটা দায়িত্ব আছেন সেলিম ওসমান সাহেব যিনি আমাদের অভিভাবক তিনিই আমাদের দেখবেন। এছাড়া শামীম ওসমান সাহেব আমাদের বটবৃক্ষের মতো। ওনাকে আমরা বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করি।


অনুষ্ঠানে তিনি ছগীর আহম্মেদকে তরুন ও যোগ্য প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে বলেন আপনারা নৌকা প্রতিকে ভোট দিবেন। পৌরসভার যে নৌকা প্রতিকে নির্বাচন করবে আমরা তার সাথেই থাকব।

আপনার মতামত জানান