আ’লীগে মাদক কারবারী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের জায়গা হবে না-এমপি কায়সার

প্রকাশিত



আঞ্চলিক প্রতিনিধি, সোনারগাঁ:
আওয়ামী লীগে কোনো ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদক কারবারি এবং সন্ত্রাসীদের জায়গা হবে না বলে হুশিয়ার করে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের নব নির্বাচিত এমপি কায়সার হাসনাত বলেন, ইতোমধ্যেই তাদের নামের লিষ্ট করা হচ্ছে। যারা দলের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আগামী ৫ বছরের মধ্যে সোনারগাঁকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলা হবে।

সোমবার (২২শে জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগের দলছুটদের উদ্দেশ্যে এমপি কায়সার হাসনাত বলেন, যারা মুজিব কোর্ট পড়ে দলের সাথে বেঈমানি করে তাদের চিহ্নিত করে দূরে রাখা হয়েছে। তরুণ প্রজন্ম ও ত্যাগীদের নিয়ে পূনরায় এই উপজেলাকে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে প্রধানমন্ত্রীকে উপহার দিবো।

অনুষ্ঠানে উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডা: আতিকুল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ আহামেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আপনার মতামত জানান