আমি ষড়যন্ত্রের শিকার-মাহবুবুর রহমান রবিন

প্রকাশিত


সোনারগাঁ পৌর ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমানকে রবিনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ। এ ব্যাপারে মাহবুবুর রহমান রবিন জানিয়েছেন, তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

জানা যায়, সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতির পদ থেকে মাহবুবুর রহমান রবিনকে অব্যাহতি দেয়া হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে অব্যাহতি দেন জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বাংলাদেশ ছাত্রলীগের নারায়ণগঞ্জ কমিটির সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল স্বাক্ষরিত একটি প্যাডে চিঠিতে এ অব্যাহতি প্রদান করেন।

এ ব্যাপারে নেছার আহমেদ রবিন বলেন, পৌর ছাত্রলীগকে নিশ্চিহ্ন করতে জামাত বিএনপির সাথে আতাত করে একটি কুচক্রী মহল উঠেপড়ে লেগেছে। তারা জানে পৌরসভায় জামাত বিএনপিকে শক্তিশালী করতে ছাত্রলীগকে সাংগঠনিকভাবে দুর্বল করতে হবে। রবিন ভাইকে না সরাতে পারলে ছাত্রলীগকে দুর্বল করা সম্ভব না। আমি বলব, রবিন ভাইয়ের মতো ছাত্রলীগ নেতা পৌরসভায় ১০০ বছরেও আসবে না।

মাহবুবুর রহমান রবিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সাংগঠনিক আদর্শ, দলীয় মর্যাদা অক্ষুণ্ণ আন্দোলণ সংগ্রামে জীবনের ঝুকি নিয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছি। পৌর ছাত্রলীগের সাংগঠনিক দক্ষতা প্রতিটি আন্দোলণ সংগ্রামে বার বার প্রমানিত হয়েছে। ছাত্রলীগের নেতৃত্ব দিতে গিয়ে আমি বহু রাজনৈতিক ও ষড়যন্ত্রমূলক মামলার শিকার হয়ে কারাবরণ করেছি। জেলা ছাত্রলীগের সভাপতি রাজপথের লড়াকু সৈনিক আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল ভাই অনুরোধ করে বলছি, আপনারা সঠিক তদন্ত করে দেখুন, আমার বিরুদ্ধে আনিত দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ মিথ্যা। কোন ষড়যন্ত্রই আমাকে দলীয় আদর্শ থেকে বিচ্যুত করতে পারবে না।

আপনার মতামত জানান