আমার লড়াই হবে আনারসের সাথে-ডা. আঃ রউফ

প্রকাশিত


গত নির্বাচনের মতো এবারও আমার সাথে হাড্ডাহাড্ডি লড়াই হবে আনারস প্রতিকের মাহবুব সরকারের সাথে এবং শেষ পর্যন্ত গত সির্বাচনের মতো ঘোড়া প্রতিকের জয় হবে ইনশাল্লাহ্! তবে এবার ১শ থেকে ৩শ ভোটের ব্যবধানে জয় পরাজয় নির্ধারন হবে বলে জানিয়েছেন বর্তমান চেয়ারম্যান ও ঘোড়া প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতাকারী ডা. আঃ রউফ। তিনি আরো জানান ভোটাররা যদি নির্বিঘ্নে তাদের ভোট দিতে পারে তবে ২০১৬ সালের নির্বাচনের ফলাফলের পুনরাবৃত্তি হবে আমি নিশ্চিত।

ডা. আঃ রউফ প্রতিদিন কাকাডাকা ভোর থেকে গভীর রাত পযন্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ার পর বৈদ্যের বাজার ইউনিয়নে গত ৫ বছরের উন্নয়নের ফিরিস্তি নিয়ে ভোটারদের ঘরে ঘরে পৌছে তাদের মন জয় করতে ব্যস্ত সময় পার করছেন। ভোটারাও তাদের চেয়ারম্যানকে কাছে পেয়ে আনন্দে বুকে টেনে নিচ্ছেন।

স্থানীয় ভোটাররা জানান, স্থানীয় সরকার নির্বাচনে আমরা মার্কা দেখে ভোট দিব না। যাকে দিয়ে এলাকার উন্নয়ণ ও এলাকার শান্তি থাকবে তাকেই ভোট দিব। গত ৫ বছরে বৈদ্যের বাজার ইউনিয়ন ছিল শান্ত ও উন্নয়নমুখী। এখানে কোন রকম দাঙ্গা হাঙ্গামা ছিল না। তারা আরো জানান, আমরা এমন কাউকে নির্বাচিত করতে চাই না যাকে ভোট দিলে বহিরাগত সন্ত্রাসীদের জন্য আমরা ঠিকমতো ঘুমাতে পারবো না। আমরা শান্তির পক্ষে।

ডা. আব্দুর রউফ বলেন, আমি সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আগামী দিনেও জনগণের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। তিনি আরো জানান, বর্তমান মেয়াদে তার অসমাপ্ত এবং পরিকল্পনাধীন কাজগুলো সমাপ্ত করে বৈদ্যের বাজার ইউনিয়নকে একটি উন্নত, পরিকল্পিত ও বাসযোগ্য ইউপি হিসেবে তিনি গড়ে তুলতে চান। এ জন্য তিনি আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে ভোটারদের দোয়া ও সমর্থন কামনা করেছেন।



আপনার মতামত জানান