আমরা চাই গরীবের চেয়ারম্যান মাহবুব সরকারকে

প্রকাশিত



সোনারগাঁয়ের বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটাররা চায় গরীবের চেয়ারম্যান। তারা জানান, যিনি সারা জীবন গরীব, অসহায় ও দুখী মানুষের সুখেদুঃখে পাশে থেকেছেন। এলাকার উন্নয়ণ ও সাধারন মানুষকে ভালো রাখার জন্য যা কামিয়েছেন তা নিজের জন্য না রেখে সবার মাঝে দু’হাতে বিলিয়ে দিয়েছেন। তিনি আমাদের সকলের প্রিয় মাহবুব হোসেন সরকার বলে দাবী গরিবদুঃখী মানুষের।



আজ বিকেলে বৈদ্যের বাজার ইউনিয়নের মনারবাগ এলাকায় মাহবুব সরকারের নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন সাধারন ভোটাররা। মাহবুব সরকারের উঠান বৈঠকের খবর পেয়ে মূহুর্তেই তা জনসভায় রূপ নিতে থাকে।

মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ড্রাগিষ্ট এন্ড ক্যামিস্ট সমিতির সভাপতি ও সোনারগাঁ পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান ভুইয়াঁ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গাজী মামুন,
সগির সরকার, আইয়ুব হোসেন সরকার, মোবারক হোসেন মেম্বার, বাসেদ মেম্বার, গাজী মজিবর, আবদুল লতিফ, জিকে সিকদার ও করোনাযোদ্ধা সানাল্লাহ বেপারী।

এ সময় বক্তারা বলেন, আমাদের সাথে আছে সাধারন ভোটার, ভোটাররা বিনা বাঁধায় ভোট দিতে পারলে কোন লড়াই হবে না মাহবুব সরকার অনেক ভোটের ব্যবধানে বিজয়ী হবে। তারা জানান এবার চারিদিকে মাহবুব সরকারের জয়োধ্বনী উঠে গেছে। তারা আরো বলেন, মাহবুব সরকারের রক্তে মানুষের জন্য ভালবাসা মিশে আছে। যুগযুগ ধরে তারা মানব সেবা করে আসছে। তার বাপ, দাদা, চাচা এবং তিনিও দুই দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় অনেক উন্নয়ণ করেছেন। অশান্ত বৈদ্যের বাজারে শান্তি ফিরিয়ে এনেছেন। তিনি চেয়ারম্যান থাকা অবস্থায় মানুষ দরজা খুলেও নিশ্চিন্তে ঘুমাতে পারতো। কারন চোর ডাকাতকে এলাকাছাড়া করেছেন।

তারা বলেন, মাহবুব সরকার যেখানে পুরো ইউনিয়নকে নিজের ভোট ব্যাংক হিসেবে গুনছেন সেখানে অন্যান্য প্রার্থীরা দু’একটি কেন্দ্রকে নিজেদের ভোট ব্যাংক হিসেবে জয় পরাজয়ের হিসেব কষছেন। মাহবুব ভাই এবার বিপুল ভোটে জয়লাভ করে ইতিহাস সৃষ্টি করবেন ভোটের দিনে আমরা তা প্রমান করব। ঘরে ঘরে আনারসের সুগন্ধ। 

পৌর মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান বলেন, এলাকায় শান্তি ও উন্নয়ণ চাইলে মাহবুব সরকারের বিকল্প নাই। মাহবুব সরকার কোন লেজুড়বৃত্তি করে না, হারাম খায় না। সে নিজে অন্যায় করে না, অন্যায়কারীকে প্রশ্রয় দেয় না। এলাকার মানুষের জন্য সব সময় তার মন কাঁদে। আপনারা আনারস প্রতিকে ভোট দিয়ে যোগ্য চেয়ারম্যান নির্বাচত করতে ভুল করবেন না। সে হলো গরিবের চেয়ারম্যান।

মাহবুব সরকার বলেন, আমি সারা জীবন সাধারন মানুষের সাথে থেকেছি। আজ আমি তাদের ভালবাসায় অভিভূত। বৈদ্যের বাজারের মানুষ প্রতিদান দিতে জানে তার প্রমাণ আপনারা ২৬ তারিখে পাবেন। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমার বিজয় সুনিশ্চিত। আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় ভোটারদের মধ্যে যে উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে তাতে প্রমাণিত হয় আমার জয় অপ্রতিরোধ্য।

আপনার মতামত জানান