আমরা উন্নয়নে বিশ্বাসী-খোকা

প্রকাশিত
Featured Video Play Icon

 

ডেইলি সোনারগাঁ >>
সাংসদ হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে এলাকার শিক্ষা ও উন্নয়নে অসামান্য অবদান রেখে চলা লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি চাঁপাবাজির রাজনীতি করি না, উন্নয়নের রাজনীতি করি। সংসদ হবার পর থেকে সোনারগাঁয়ের উন্নয়নের জন্য বিভিন্ন মন্ত্রনালয়ে ঘুরে রাস্তাঘাট, কালভাট, ব্রিজ, মসজিদ মাদ্রাসা, স্কুল কলেজসহ বিভিন্ন খাতে উন্নয়ন করছি। সোনারগাঁকে মডেল উপজেলায় উন্নীত করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

বুধবার দুপুরে তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের এবং তাহেরপুর ইসলামিয়া আলিম মাদ্রাসায় চারতলা বিল্ডিংয়ের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি এম এ হামিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সাংসদ খোকা বিকেলে খংসারদী সরকারি প্রাথমিক বিদ্যালয়- এর বায়োমেট্রিক হাজিরা উদ্বোধন করেন । এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, ইন্সট্রাক্টর নাসরিন জাহান পপি, সহকারি উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, তাসলিমা আাক্তার, শাহনাজ পারভীন, লোরা আহমেদ, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ভট্টপুর সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য আবু নাইম ইকবাল, প্রধান শিক্ষক বি. আর. বিলকিস ও শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন…

আপনার মতামত জানান