`আপনারা ক্রমাগত প্রার্থনা করেছেন, আপনাদের অনেক ধন্যবাদ’ -শ্রেয়া

প্রকাশিত

শ্রেয়া ঘোষালের কণ্ঠ মানেই অন্য কিছু। বলিউড কিংবা বাংলাভাষী, সবার কাছে অত্যন্ত জনপ্রিয় এই মুখ। ভারতে অলস দিন অর্থাৎ ছুটির দিন রবিবার। এই রবিবারকে তারা বলে রবিবাসরীয়। সাপ্তাহিক ছুটিরদিনে শুভাকাঙ্ক্ষী ভক্তদের খোঁজ নিলেন শ্রেয়া।

করোনা আবহে অন্তঃসত্ত্বা থাকাকালীন ক্রমাগত সচেতনতার বার্তা দিয়েছেন শ্রেয়া। মাস্ক পরা ও স্যানিটাইজার ব্যবহার করে সুস্থ থাকার কথা মনে করিয়ে দিয়েছেন তাঁর ভক্তদের। এই পরিস্থিতিতে কোথাও যেতে পারছিলেন না, তাই শিল্পীর বন্ধুরা ভিডিও কলের মাধ্যমে তাঁকে সাধ খাওয়ান। মাম্মি টু বি লেখা প্ল্যাকার্ড হাতে ছবিও তোলেন, সামনে বিভিন্নরকম পদ সাজিয়ে পোজও দেন শ্রেয়া। সেই ছবিও ফুটে ওঠে শ্রেয়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

গত মে মাসে মা হবার খবর জানিয়ে শ্রেয়া লিখেছিলেন, ‘ঈশ্বর আমাদের কাছে ছোট্ট বেবি বয় পাঠিয়ে আশীর্বাদ করেছেন। এমন অনুভূতি আগে কখনও হয় নি। শিলাদিত্য আমি এবং আমাদের পরিবারের সকল সদস্যই আনন্দে আত্মহারা। ছোট্ট বেবির জন্য আপনারা ক্রমাগত প্রার্থনা করেছেন, আপনাদের অনেক ধন্যবাদ’।

২০০২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘দেবদাস’ সিনেমা দিয়ে বলিউডে পথ চলা শুরু শ্রেয়ার। ওই সিনেমায় পাঁচটি গান গেয়েছিলেন তিনি, যার প্রত্যেকটাই জনপ্রিয় হয়েছিল। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। হিন্দি ছাড়াও বাংলা, তেলুগু, তামিল, মালয়ালম ভাষাতেও গান গেয়েছেন তিনি। চারটি জাতীয় পুরস্কার-সহ একাধিক পুরস্কার জিতেছেন তিনি। ফোর্বসের সেরা একশো ভারতীয়র তালিকাতেও ছিলেন শ্রেয়া।

আপনার মতামত জানান