আন্তর্জাতিক পর্যায়ে যাবে নতুন নেতৃত্বে দেশের স্বর্ণ ব্যবসা

প্রকাশিত



উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)-এর খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা। আজ বুধবার যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেছেন, বাজুসের নতুন সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাংলাদেশের স্বর্ণ ব্যবসা আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছবে।

বাজুস যশোর জেলা শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি ও খুলনা বিভাগীয় প্রধান রকিবুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাজুসের ডিস্ট্রিক্ট মনিটরিং স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাজুসের সহসভাপতি গুলজার আহমদ, আনোয়ার হোসেন ও ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।

সভায় ব্যবসায়ীরা বলেন, তিনি আমাদের স্বর্ণ ব্যবসাকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার যে চেষ্টা করছেন, আমরা তাঁর হাতকে আরো শক্তিশালী করে এগিয়ে যেতে চাই। তাঁর সঙ্গে মিলে বাংলাদেশের স্বর্ণ শিল্পকে আমরা ব্র্যান্ড হিসেবে তুলে ধরতে চাই।

বক্তারা আরো বলেন, সায়েম সোবহান আনভীর যে গোল্ড ব্যাংক করতে চান তার সুফল যেন তৃণমূলের বাজুস সদস্যরা পান এবং যে গোল্ডবার তৈরি হবে তাতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি অঙ্কিত থাকে। স্বর্ণ ব্যবসায়ীরা যেন প্রশাসনিক হয়রানি থেকে মুক্তি পান সে বিষয়ে দৃষ্টি দিতে বাজুসের নতুন সভাপতির কাছে প্রত্যাশা ব্যক্ত করেন তাঁরা।

সভায় উপস্থিত থেকে আরো বক্তব্য দেন বাজুসের যশোর জেলা সাধারণ সম্পাদক স্বপ্ন কুমার চন্দ্র, নড়াইল জেলা সভাপতির পক্ষে সহসভাপতি মো. সাইফুল আলম ও সাধারণ সম্পাদক চঞ্চল কুমার রায়, খুলনার সভাপতি সমরেশ সাহা ও সাধারণ সম্পাদক শংকর কর্মকার, বাগেরহাটের সভাপতি শ্যামল সরকার ও সাধারণ সম্পাদক নিলয় কুমার ভদ্র, মাগুরার সভাপতি বিমল কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ঝিনাইদহের সভাপতি পঞ্চরেশ চন্দ্র পোদ্দার ও সাধারণ সম্পাদক সাধন সরকার, কুষ্টিয়ার সভাপতি বিজন কর্মকার ও সাধারণ সম্পাদক মো. কামাল আহমেদ, চুয়াডাঙ্গার সভাপতি সাইদুল হাসান ও সাধারণ সম্পাদক শেখ সাদী, মেহেরপুরের সভাপতি কিশোর পাত্র ও সাধারণ সম্পাদক শেখ মমিন, সাতক্ষীরার সভাপতি গৌর চন্দ্র দত্ত ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন সরকার।

সভায় বিভাগীয় প্রতিনিধিদের পাশাপাশি যশোরের স্বর্ণ ব্যবসায়ী ও বাজুসের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানান