আজকের রাশিফল : ১৮ অক্টোবর

প্রকাশিত



সমস্ত রাশিচক্রের নিজস্ব বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্য রয়েছে যা কারও ব্যক্তিত্বকে সংজ্ঞায়িত করে। এটা কি সহায়ক হবে না যদি আপনি আপনার দিন শুরু করেন আপনার পথে কী হতে চলেছে তা আগে থেকেই জেনে? প্রতিকূলতা আজ আপনার পক্ষে হবে কিনা তা জানতে পড়ুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

অর্থ সাশ্রয় এবং অপব্যয় ব্যয় নিয়ন্ত্রণ করার সময় এখানে। নেটওয়ার্কিং রেকর্ড সময়ে অনুমোদন পেতে কিছু সাহায্য করতে পারে. কুৎসিত হওয়ার আগে আপনাকে ঘরোয়া ফ্রন্টে জিনিসগুলিকে মসৃণ করতে হবে। আপনি আপনার ওয়ার্কআউট রুটিন বজায় রাখতে পরিচালনা করার কারণে স্বাস্থ্য ফ্রন্টে জিনিসগুলি অনুকূল বলে মনে হচ্ছে। একটি সম্পত্তি যে আইনত আপনার কাছের কেউ দ্বারা প্রতিদ্বন্দ্বিতা করা হতে পারে.

প্রেম ফোকাস: রোমান্টিক ফ্রন্টে আপনার কবজ চালু করুন এবং আনন্দ করুন!

ভাগ্যবান সংখ্যা: 8

শুভ রং: বেইজ

বৃষ রাশি (21 এপ্রিল-20 মে)

কর্মক্ষেত্রে পিঠে একটি প্যাট প্রত্যাশিত এবং আপনাকে আপনার সেরাটা দিতে উত্সাহিত করবে। একটি জিমে যোগদান বা একটি ব্যায়াম রুটিন নির্দেশিত এবং উপকারী প্রমাণিত হবে. একটি বিনিয়োগ আপনার প্রত্যাশিত ধরনের রিটার্ন নাও দিতে পারে। বাড়িতে কোনও নেতিবাচক ব্যক্তি ঘরোয়া পরিবেশকে হতাশাজনক করে তুলতে পারে। আপনি একাডেমিক ফ্রন্টে প্রত্যাশার চেয়ে অনেক বেশি অর্জন করতে সক্ষম হবেন।

প্রেম ফোকাস: ব্যক্তিগত গ্রুমিং রোমান্টিক ফ্রন্টে সুবিধা হবে!

ভাগ্যবান সংখ্যা: 22

শুভ রং: রাজকীয় নীল

মিথুন (২১ মে-২১ জুন)

যারা স্টক খেলেন বা বাজিতে লিপ্ত হন তাদের জন্য কঠিন লাভ দেখা যায়। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টাগুলি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের দ্বারা লক্ষ্য করে প্রচুর পুরস্কৃত হবে। ঘরে শান্তি বজায় রাখতে হলে পারিবারিক সমস্যা কূটনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। একটি বেড়াতে যাওয়ার জন্য আপনার ধারণা বন্ধুদের দ্বারা আবদ্ধ হতে পারে, তাই একটি উত্তেজনাপূর্ণ সময় আশা করুন। একাডেমিক ফ্রন্টে কারও উপর ঘনিষ্ঠ নজর রাখা আপনার সুবিধার হবে।

প্রেমের ফোকাস: রোমান্টিক ফ্রন্ট অশান্তির সাক্ষী হতে পারে, কারণ আপনি প্রেমিকের সাথে দ্বন্দ্বের পথে আছেন বলে মনে হচ্ছে।

ভাগ্যবান সংখ্যা: 2

শুভ রং: বেগুনি

ক্যান্সার (জুন 22-জুলাই 22)

একটি ঘরোয়া প্রতিকার কার্যকর প্রমাণিত হতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতির প্রচেষ্টা সহজ বলে মনে হচ্ছে না, তবে অবশ্যই চেষ্টা করুন। যারা উপযুক্ত চাকরি খুঁজছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত দিন। আপনি একটি পারিবারিক মিলনমেলায় একটি দুর্দান্ত সময় উপভোগ করতে প্রস্তুত। উত্তরাধিকার সূত্রে একটি স্থাবর সম্পদ আপনার পথে আসার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। শিক্ষার্থীরা সঙ্গ এবং অধ্যয়নের পরিবেশ উন্নত করে আরও ভালভাবে মনোনিবেশ করতে সক্ষম হবে।

প্রেম ফোকাস: একটি বর্তমান সম্পর্ক খারাপ হতে পারে বলে মনে হতে পারে, তবে এটিকে ফুলে উঠতে আরও কিছু সময় দিন।

ভাগ্যবান সংখ্যা: 9

শুভ রং: গাঢ় লাল

LEO (জুলাই 23-আগস্ট 23)

আপনার জীবনধারা অনুযায়ী ফিটনেস প্রোগ্রাম ডিজাইন করা আপনার পক্ষে কাজ করবে। পূর্ববর্তী বিনিয়োগ আপনাকে আর্থিকভাবে সুরক্ষিত করতে সাহায্য করবে। মার্কেটিং কর্মীদের একটি চ্যালেঞ্জিং, কিন্তু উত্তেজনাপূর্ণ নিয়োগ দেওয়া হতে পারে। প্রবীণদের পরামর্শ মূল্যবান প্রমাণিত হবে এবং যারা নিজেদেরকে শক্ত কোণে খুঁজে পাচ্ছে তাদের সাহায্য করবে। দীর্ঘ ভ্রমণ ক্লান্তিকর এবং বিরক্তিকর হতে পারে।

প্রেম ফোকাস: রোমান্টিক ফ্রন্টে, আপনার মনোযোগ সম্পর্কের বন্ধনকে শক্তিশালী করার দিকে থাকতে পারে।

ভাগ্যবান সংখ্যা: 4 এবং 22

শুভ রং: রাজকীয় নীল

কুমারী (আগস্ট 24-সেপ্টেম্বর 23)

যারা অসুস্থ তাদের সম্পূর্ণ সুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। একটি নতুন প্রকল্পে আপনাকে খরচ সীমার মধ্যে রাখতে হবে। আপনার দক্ষতা এবং দক্ষতা একটি নতুন চাকরিতে প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে আপনার সবচেয়ে বড় সম্পদ প্রমাণ করবে। পরিবার সহায়ক হবে এবং আপনাকে বিনোদন দেওয়ার জন্য অনেক কিছু করবে। একাডেমিক ফ্রন্টে পাঠ্য বহির্ভূত ক্রিয়াকলাপগুলি আপনাকে প্রশংসা জিততে পারে।

প্রেমের ফোকাস: যারা রোম্যান্সের জন্য আকাঙ্ক্ষিত তাদের সাফল্য অর্জনের জন্য তাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে।

ভাগ্যবান সংখ্যাঃ ১

শুভ রং: ম্যাজেন্টা

তুলা (সেপ্টেম্বর 24-অক্টোবর 23)

ফিটনেস ফ্রন্টে কেউ আপনার পরামর্শদাতা হতে পারে এবং আপনাকে সম্পূর্ণ স্বাস্থ্যের দিকে নিয়ে যেতে পারে। লেখক এবং ডিজাইনারদের তাদের ধারণা সম্পর্কে ক্লায়েন্টদের বোঝানো কঠিন হতে পারে। ঘরোয়া ফ্রন্টকে প্রাণবন্ত করতে আপনি মজা এবং উচ্ছ্বাস ছড়িয়ে দিতে সক্ষম হবেন। যারা উচ্চতর পড়াশুনা করছেন তাদের জন্য দড়িতে পারদর্শী হওয়া ছাড়া কোন উপায় নেই।

প্রেমের ফোকাস: আপনার বর্তমান সম্পর্কের ক্ষেত্রে সম্পূর্ণ সৎ থাকুন।

ভাগ্যবান সংখ্যা: 17

শুভ রং: ল্যাভেন্ডার

বৃশ্চিক (অক্টোবর 24-নভেম্বর 22)

সবচেয়ে অনুকূল হারে একটি ঋণ প্রাপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। নিরবচ্ছিন্নভাবে কাজ করার আপনার শৈলী উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পেতে পারে। বাড়িতে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আপনার সঙ্গীকে মঞ্জুর করার প্রবণতা নিয়ন্ত্রণ করুন। অলসতা পরিহার করুন, যদি আপনি ফিট থাকতে চান এবং আপনার শক্তির স্তর বজায় রাখতে চান। কোনো সম্পত্তির ব্যাপারে আপনার দু’টি মনে হতে পারে।

প্রেমের ফোকাস: বিপরীত লিঙ্গের কারো সাথে বন্ধুত্ব করার আপনার আশা ভেস্তে যেতে পারে।

ভাগ্যবান সংখ্যা: 3

শুভ রং: জাফরান

ধনু রাশি (নভেম্বর 23-ডিসেম্বর 21)

সুস্বাস্থ্য কারো কারো জন্য হেরে যাওয়া যুদ্ধে পরিণত হতে পারে। একটি আর্থিক সংকট এড়াতে আপনাকে আপনার সংস্থানগুলিকে একত্রিত করতে হবে। ব্যবসায়িক ফ্রন্টে নতুন সুযোগগুলিকে কাজে লাগানো আপনাকে একটি বড় উপায়ে শুরু করতে পারে। পত্নী বা পরিবারের সদস্য আজ আপনার জন্য একটি চমক তৈরি করতে পারে। আপনার মধ্যে কেউ কেউ বাড়ি বা সম্পত্তি কেনার জন্য সঞ্চয় করার পরিকল্পনা করতে পারেন।

প্রেমের ফোকাস: ফ্লান্টিং সম্পদ আপনি গোপনে ভালবাসেন যাকে আকর্ষণ করতে পারে না।

ভাগ্যবান সংখ্যা: 6 এবং 15

শুভ রং: ধূসর

মকর রাশি (২২ ডিসেম্বর-২১ জানুয়ারি)

লাইফস্টাইল রোগে আক্রান্তদের জন্য কিছু ত্রাণ নির্দেশ করা হয়েছে। আপনি ভাল উপার্জন এবং পার্টি হার্ড একটি অবস্থান হবে! কর্মক্ষেত্রে আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে, কারণ আপনি আজ বেশ ত্রুটি-প্রবণ দেখাচ্ছেন। পরিবারের কোনো সদস্যের অনুপ্রাণিত কর্মক্ষমতা আপনাকে গর্বিত করবে। নির্মাতা এবং সম্পত্তি ব্যবসায়ীদের জন্য দিনটি অনুকূল বলে মনে হচ্ছে।

প্রেম ফোকাস: প্রেমিকের রোমান্টিক ধারণাগুলি আপনাকে বিস্মিত করতে পারে, তাই শুধু নির্দেশাবলী অনুসরণ করুন!

ভাগ্যবান সংখ্যা: 15

শুভ রং: সাগর সবুজ ও টিল

কুম্ভ (জানুয়ারি 22-ফেব্রুয়ারি 19)

ওয়ার্কআউটগুলিকে আপনার রুটিনের একটি অংশ করা নির্দেশিত হয়। বাজেটের মধ্যে থাকার জন্য আপনাকে আপনার ব্যয়গুলি ভালভাবে পরিকল্পনা করতে হতে পারে। আপনি অন্যদের সম্পর্কে যে নেতিবাচক কিছু প্রজেক্ট করেন তা আপনাকে তাড়িত করতে পারে। পরিবার আপনার প্রয়োজনে সবচেয়ে প্রতিক্রিয়াশীল প্রদর্শিত হবে। অফিসিয়াল ক্ষমতায় বিদেশী আমন্ত্রণ পাওয়া কারো কারো পক্ষে সম্ভব। বাড়ি তৈরির পরিকল্পনা শীঘ্রই শুরু হতে পারে।

প্রেম ফোকাস: একাকী হৃদয় তারা যা খুঁজছেন তা পেতে তাদের প্রচেষ্টা দ্বিগুণ করতে হবে!

ভাগ্যবান সংখ্যা: 22

শুভ রং: রয়্যাল ব্লু এবং ফিরোজা

মীন (ফেব্রুয়ারি 20-মার্চ 20)

একটি সুষম খাদ্য এবং জাঙ্ক ফুড থেকে সম্পূর্ণ বিরত থাকা কারো কারো জন্য সময়ের প্রয়োজন। অর্থ লেনদেনের সময় সতর্ক থাকুন, কারণ ক্ষতির আশঙ্কা রয়েছে। আপনি কাজ থেকে বিরতি নিতে বেছে নিতে পারেন, শুধুমাত্র একটি আবেগ অনুসরণ করতে। বাড়ির জন্য কিছু পরিকল্পনা করা আপনাকে এবং স্ত্রীকে সম্পূর্ণভাবে জড়িত করতে পারে। যারা অল্প ছুটির কথা ভাবছেন তাদের এখনই ছুটির জন্য আবেদন করতে হতে পারে।

প্রেমের ফোকাস: আপনার সেরা দেখুন, যদি আপনি গোপনে যাকে ভালবাসেন তার হৃদয় জয় করতে চান।

ভাগ্যবান সংখ্যা: 6

শুভ রং: গাঢ় সবুজ

আপনার মতামত জানান