আজকের রাশিফল : ১৫ অক্টোবর

প্রকাশিত

কেমন কাটবে আজকের দিন? কোন কোন রাশির জাতকের হাতে আসতে পারে টাকা? কাদের বৈবাহিক জীবনে সমস্যা হতে পারে? জেনে নিন আজকের রাশিফল।

কেমন কাটবে আজকের দিন? কোন রাশির ভাগ্যে কী কী অপেক্ষা করে আছে? কাদের অর্থলাভের যোগ আছে? কারা নতুন চাকরির খবর পাবেন? জেনে নিন, আজকের রাশিফল।


মেষ: আজ আপনার দিনটি মিশ্র কাটবে। তবে আজ আপনার পদোন্নতি ও সম্মান পাওয়ার যোগ রয়েছে। ধার্মিক কাজকর্ম করবেন আজকে, বিবাদের ক্ষেত্রে বিজয়ী হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে এটি যেন আপনার অনুভূতিকে প্রভাবিত করতে না পারে, সেদিকে নজর রাখবেন। আজকে কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। আজকে বিনিয়োগের জন্য আপনার দিনটা বিশেষ সুবিধা জনক নয়।


বৃষ: পড়াশোনায় আগ্রহ থাকবে। পড়াশোনার কাজে সাফল্য পাবেন। বুদ্ধিবৃত্তিক কাজ থেকে আয় বাড়তে পারে। স্বামী বা স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। খরচ অল্প বাড়বে। আত্মনির্ভরশীল হন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। কথোপকথনে ধৈর্য ধরুন। মনে শান্তি থাকবে। কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে। পরিবারের সমর্থন পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।


মিথুন: আজ আপনি নতুন কোনও কাজ বা নতুন কোনও ব্যবসায়িক চুক্তির সুযোগ লাভ করবেন। সমস্যা মোকাবিলার জন্য কিন্তু আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। নতুন অফারও আপনি পেতে পারেন। তাই বুদ্ধি করে কাজ শুরু করুন শীঘ্রই আপনি আপনার কাজ সফলভাবে শেষ করতে পারবেন। দৈনন্দিন কাজ সম্পন্ন করতেও আজ আপনার কোনও বাধা থাকবে না।


কর্কট: আত্মবিশ্বাসের অভাব হবে। ধর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে। পরিবারের সমর্থন পাবেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মানসিক সমস্যা থাকবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। পরিবারের বয়স্ক সদস্যের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বেড়াতে যেতে পারেন। অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি বিরক্ত হতে পারেন। অপ্রয়োজনীয় বিবাদের সম্মুখীন হতে পারেন। ধৈর্য্য ধরুন।


সিংহ: আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন। চার্টার্ড অ্যাকাউন্টেন্ট বা এই ধরনের পড়াশোনার সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের পদোন্নতির একটা সুযোগ রয়েছে। বড় কারও থেকে সহযোগিতা পাবেন, এর জন্য আপনার মানসিক শান্তিও থাকবে।


কন্যা: আজ যতই বাধ্যবাধকতা থাকুক না কেন কোনও নেতিবাচক সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারকে সময় দেওয়া আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ, না হলে এটা আপনার জীবনে বড় ধরনের প্রভাব ফেলবে। আজকের দিনটি আপনার জন্য শান্তি ও স্বস্তির বার্তা নিয়ে আসবে।


তুলা: কথাবার্তায় মাধুর্য থাকবে। মন খারাপও হতে পারে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। কোনও বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। ধৈর্যের অভাব হবে। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ থাকবে। ভ্রমণে যেতে হতে পারে।


বৃশ্চিক: পড়াশোনায় আগ্রহ থাকবে। পড়াশোনা থেকে সুখকর ফলাফল পাবেন। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে। দৌড়াদৌড়িও হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আত্মবিশ্বাস প্রচুর থাকবে।কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। মনে শান্তি থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। পোশাকে খরচ বেশি হবে। ব্যবসায় প্রতিকূলতার সম্মুখীন হতে হতে পারেন।


ধনু: আজ আপনার আর্থিক সমস্যার অনেকটাই সমাধান হবে। দাম্পত্য জীবনও আপনার আজ ভালো কাটবে। আজ আপনি আপোষ এবং নম্রতার সঙ্গে অনেক জটিল বিষয় নিষ্পত্তি করতে পারবেন। রুটিন কাজের মাধ্যমেও আপনি আজ অর্থ উপার্জন করবেন। আপনি যদি ঋণের চেষ্টা করে থাকেন তাহলে আজ আপনি ঋণ পাবেন। আপনার পুরনো আটকে থাকা কোন কাজও শেষ হতে পারে। বড় ঝামেলার নিষ্পত্তি হওয়ারও সম্ভাবনা রয়েছে।


মকর: আজ আপনার ব্যবসায়িক অংশীদার বা ঘনিষ্ঠ সহযোগীর সঙ্গে ঝামেলা হওয়ার একটা আশঙ্কা আছে। ব্যবসা সংক্রান্ত ভ্রমণ আজ আপনাকে পছন্দসই ফলাফল দেবে না। নতুন কর্মক্ষেত্রে যোগদান অথবা নতুন কোনও প্রকল্প বা উদ্যোগ গ্রহণ করার জন্য আজকের দিনটি আপনার জন্য খুব একটা অনুকূল নয়।


কুম্ভ: আত্মবিশ্বাসের অভাব হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে।আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। বন্ধুদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। আয় বাড়বে।


মীন: ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। ব্যবসায় মনোযোগ দিন। কিছু অসুবিধা হতে পারে। বিদেশ ভ্রমণ লাভজনক হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। পৈতৃক কোনও সম্পত্তি থেকে অর্থ পেতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।উন্নতির সুযোগও পাওয়া যেতে পারে। মানসিক চাপ এড়ান।

আপনার মতামত জানান