আজকের এইদিনে : ১৯ অক্টোবর

প্রকাশিত

রাষ্ট্রীয় মিতি কার্তিক ১, শক সম্বৎ ১৯৪৪, কার্তিক মাস, কৃষ্ণ, নবমী,বুধবার, বিক্রম সম্বৎ ২০৭৯। রাহুকাল মধ্যাহ্ন ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত। নবমী তিথি দুপুর ২টো ১৪ মিনিট পর্যন্ত তার পর দশমী তিথির সূচনা। পুষ্য নক্ষত্র সকাল ৮টা ২ মিনিট পর্যন্ত, তার পর অশ্লেষা নক্ষত্রের সূচনা। সকাল ১০টা ৩০ মিনিট থেকে ১২টা পর্যন্ত গুলিক কাল থাকবে।

রাষ্ট্রীয় মিতি কার্তিক ১, শক সম্বৎ ১৯৪৪, কার্তিক মাস, কৃষ্ণ, নবমী,বুধবার, বিক্রম সম্বৎ ২০৭৯। সৌর কার্তিক মাসে প্রবিষ্টে ৩, রবি-উল্লাওল ২২, হিজরী ১৪৪৪ (মুসলমান), তদনুসার ইংরেজি তারিখ ১৯ অক্টোবর বছর ২০২২। সূর্য দক্ষিণায়ন দক্ষিণ বৃত্ত, শরৎ ঋতু। রাহুকাল মধ্যাহ্ন ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত। নবমী তিথি দুপুর ২টো ১৪ মিনিট পর্যন্ত তার পর দশমী তিথির সূচনা। পুষ্য নক্ষত্র সকাল ৮টা ২ মিনিট পর্যন্ত, তার পর অশ্লেষা নক্ষত্রের সূচনা। সাধ্য যোগ সন্ধ্যা ৫টা ৩১ মিনিট পর্যন্ত তার পর শুভ যোগের সূচনা। গর করণ দুপুর ২টো ১৪ মিনিট পর্যন্ত তার পর বিষ্টি করণ শুরু। চন্দ্র দিন-রাত কর্কট রাশিতে সঞ্চার করবে।

সূর্যোদয়ের সময় ১৯ অক্টোবর ২০২২: সকাল ৬টা ২৪ মিনিট।

সূর্যাস্তের সময় ১৯ অক্টোবর ২০২২: সন্ধ্যা ৫টা ৪৮ মিনিট।

আজকের শুভক্ষণ ১৯ অক্টোবর ২০২২:

বিজয় মুহূর্ত দুপুর ২টো থেকে ২টা ৪৫ মিনিট পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত্রি ১১টা ৪১ মিনিট থেকে ১২টা ৩১ মিনিট পর্যন্ত থাকবে। গোধূলি বেলা সন্ধ্যা ৫টা ৩৬ মিনিট থেকে ৬টা পর্যন্ত। গোধূলি বেলা সন্ধ্যা ৫টা ৩৬ মিনিট থেকে ৬টা পর্যন্ত।

আজকের অশুভ মুহূর্ত ১৯ অক্টোবর ২০২২:

রাহুকাল দুপুর ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত। সকাল ৭টা ৩০ মিনিট থেকে ৯টা পর্যন্ত যমগণ্ড থাকবে। সকাল ১০টা ৩০ মিনিট থেকে ১২টা পর্যন্ত গুলিক কাল থাকবে। দুর্মুহূর্ত কাল দুপুর ১১টা ৪৩ মিনিট থেকে ১২টা ২৯ মিনিট পর্যন্ত থাকবে। ভদ্রা পরের দিন সকাল ৩টে ১২ মিনিট থেকে ৬টা ২৫ মিনিট পর্যন্ত।

(আচার্য কৃষ্ণদত্ত শর্মা)

আপনার মতামত জানান