সোনারগাঁয় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিএনপির সংবাদ সম্মেলন

প্রকাশিত




চলমান রাজনেতিক পরিস্তিতিতে নানা রকম অস্থিরতা, বিশৃঙ্খলা এবং অপপ্রচারের বিষয়ে মতবিনিময় ও সংবাদ সম্মেলন করেছেন সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। শনিবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাপের চর গ্রামে সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নিজ বাড়িতে মতবিনিময় ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বক্তারা ছাত্র জনতার গণঅভ্যুত্থানে শহীদ সকলের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, ছাত্র জনতার গণঅভ্যুত্থানে দীর্ঘ দুঃশাসন ও অপশাসনের অবসান হলেও স্বৈরাচারী শেখ হাসিনার পতনের মধ্য দিয়ে যে প্রত্যাশিত নতুন বাংলাদেশের সূচনা হয়েছে সে প্রত্যাশিত বাংলাদেশকে চুড়ান্ত রূপ দিতে বাঁধাগ্রস্ত করার জন্য আওয়ামী দোসর ও ষড়যন্ত্রকারীরা এক ধরনের অস্থিরতা, নৈরাজ্য ও অনাকাঙ্খিত ঘটনা ঘটাচ্ছে। এ সময় তারা আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাকে রহমানের নির্দেশনায় সোনারগাঁয়ে সকল ধরনের ধ্বংসাত্মক কার্যকলাপ বন্ধ রাখতে কাজ করছেন। সুন্দর বাংলাদেশ বির্নিমানে সর্বাত্মক সহযোগিতার আশ^াস দেন নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য আজহারুল ইসলাম মান্নান গণমাধ্যম কর্মীদেও প্রশ্নের জবাবে বলেন, সোনারগাঁয়ে বিচ্ছিন্নভাবে যে দু’একটা ঘটনা ঘটেছে তা দলীয় নেতাকর্মীদের মাধ্যমে তদন্ত করে যদি বিএনপি ও অঙগসংগঠনের নেতাকর্মীদের জড়িত থাকার প্রমান পাওয়া যায়, তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো বলেন, জাতীয় পার্টি ও আওয়ামীলীগের সুযোগ সন্ধানীরা ব্যক্তিগত আক্রোশের কারনে একে অপরের উপর অপকর্ম করে বিএনপির উপর দায়ভার চাপানোর অপচেষ্টা চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোশারফ হোসেন, সহ সাধারন সম্পাদক শহীদ সরকার, সাবেক সভাপতি খন্দকার আবু জাফর, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি খাইরুল ইসলাম সজিব, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারন সম্পাদক মোতালেব হোসেন, হুমায়ন কবির রফিক, সাদিকুর রহমান সেন্টু প্রমূখ।

আপনার মতামত জানান