সোনারগাঁয়ে পল্লীবন্ধুর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত



সাবেক রাষ্ট্রপতি, বাংলাদেশের উন্নয়নের রূপকার, সার্কের প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে স্মরণসভা, আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠান পালিত হয়।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালের সঞ্চালনায় এবং উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ – ৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত হোসেন খোকা বলেন , ৬৮ হাজার গ্রামবাংলার উন্নয়নের রূপকার, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, রবিবারের পরিবর্তে শুক্রবারকে সাপ্তাহিক ছুটি ঘোষণাকারী, দেশের ২২টি জেলাকে ৬৪ জেলায় রুপান্তরকারী, উপজেলা সৃষ্টিকারী, দেশকে ইসলামী রাষ্ট্র ঘোষনাকারী আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদকে হারিয়ে দেশের অপুরণীয় ক্ষতি হয়েছে। তাঁর স্বপ্নের উন্নয়নের বাংলাদেশ গড়তে পারলেই তাঁর আত্মা শান্তি পাবে। তিনি জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার জন্য সকলকে আহবান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক, বীর মুক্তিযোদ্ধা ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, বৈদ্যের বাজার ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সোনারগাঁ পৌরসভার জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সহসভাপতি গরীবে নেওয়াজ, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টির নেতা বাসেত মেম্বার, আইয়ুব আলী মেম্বার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের শত শত নেতৃবৃন্দ।

স্মরণ সভা শেষে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

আপনার মতামত জানান