হিরো আলমের ওপর হামলা, উদ্বেগ জাতিসংঘের

প্রকাশিত


বিশেষ প্রতিনিধি:
টুইট বার্তায় উদ্বেগের কথা জানিয়েছেন বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়ক গোয়েন লুইস (বাঁয়ে), ডানে ভোটের দিন মারধরের শিকার স্বতন্ত্র প্রার্থী হিরো আলম

জাতীয় সংসদের ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটের দিন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় উদ্বেগ জানিয়েছে বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়ক গোয়েন লুইস।

মঙ্গলবার (১৮ জুলাই) এক টুইট বার্তায় তিনি বলেন, কোনো ধরনের সহিংসতা ছাড়াই নির্বাচনে অংশ নেওয়া প্রত্যেক ব্যক্তির মৌলিক অধিকার। এই অধিকারের সুরক্ষা ও নিশ্চয়তা দেওয়া উচিত।

এর আগে গত সোমবার রাতে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তর ওই হামলার নিন্দা জানিয়ে বলেছে, গণতান্ত্রিক নির্বাচনে সহিংসতার কোনো স্থান নেই।

সোমবার (১৭ জুলাই) বিকেল ৩টার পর রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে যান হিরো আলম। সেখানে একতারা প্রতীকের এই প্রার্থীকে মারধর করা হয়। এরপর রামপুরায় বেটার লাইফ হাসপাতালে নেওয়া হয় তাকে। এ বিষয়ে সাংবাদিকদের অভিযোগ করে হিরো আলম বলেন, ‘সকাল থেকে অনেক ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। বিকেল ৩টার পর বনানী বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রে কিছু লোক আমার ওপর হামলা চালায়।’

আপনার মতামত জানান