সোনারগাঁ থানার সামনে ডাকাতি, ২লাখ টাকা লুট, আহত-১

প্রকাশিত

সোনারগাঁ থানার সামনেই এবার সংঘবদ্ধ ডাকাত দলের পরিকল্পিত ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাতে থানা গেটে বিকাশের এজেন্ট জুলহাস (২৮) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয় ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল।

এসপি’র বদলির সিদ্ধান্তকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে পরিকল্পিতভাবে একটি মহল সোনারগাঁ থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটাতে তৎপর রয়েছে বলে অনেকে মনে করেন ।২৫ জানুয়ারি শনিবার সাগর নামের এক কাভার্ডভ্যান হেল্পপার পিরোজপুরের আষাঢ়িয়ার চর এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হয়। ২৬ তারিখ রোববার একই এলাকায় ৩ হাজার ৫শ ইয়াবাসহ দুজন আটক, ২৭ তারিখ সোমবার থানার সামনে ডাকাতিকে পরিকল্পিত মনে করছেন অনেকে। তারা মনে করেন, অপরাধীরা হয়তো নিজেদের শেল্টারহীন মনে করছে, তাই হয়তো শেল্টারদাতাদের ফিরিয়ে আনতে এবং নিরবে মাদক ব্যবসা ও অপরাধ করতেই এ ঘৃন্যপন্থা বেছে নিয়েছে।

জানা যায়, জুলহাস সোনারগাঁ থানার সামনে রাকিব টেলিমকম নামের বিকাশ ও ফ্লাক্সিলোডের দোকান খুলে দীর্ঘদিন যাবত ব্যবসা করছে। প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে ২৭ জানুয়ারি সোমবার আনুমানিক রাত সারে ১০ ঘটিকার সময় নিজের মোটরবাইক দিয়ে তার বাড়িতে যাচ্ছিল।থানা থেকে প্রায় ১শ মিটার যাওয়ার পর থানা ব্রীজের ওপারে মোল্লা এন্টার প্রাইজ এর সামনে সিএনজি দিয়ে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল জুলহাসের উপর হামলা চালায়।

এসময় ডাকাত দল জুলহাসের ঘারে, পিঠে, হাতে, পেটে কুপিয়ে এবং ছুরিকাঘাতে মারাত্মক আহত করে নগদ ২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।আহত জুলহাস মাটিতে লুটিয়ে পরলে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। এলাকাবাসী ও তার স্বজনরা তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যায়। আহত জুলহাস উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর গ্রামের শহীদউল্লাহ’র ছেলে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে বিকাশ দোকানীর সাথে এ ঘটনা ঘটতে পারে। তবে আসামীদের ধরতে বিশেষ অভিযান চলছে।

আপনার মতামত জানান