সোনারগাঁয়ে ১০০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন মাহবুব খাঁন

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিলেন মাহবুব খাঁন। ১ এপ্রিল বিকেলে কর্মহীন ও নিম্ন আয়ের ১ হাজার পরিবারের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জানা যায়, কাঁচপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মরহুম আলহাজ্ব মুসলিম খাঁনের সন্তান, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাহবুব খাঁনের ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব নূরে আলম খাঁন, সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন, ব্যবসায়ী ফয়সাল খাঁন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, ক্রীড়া সম্পাদক নাসির উদ্দিন, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহিন, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুম আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুম, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আসু, সহ-সভাপতি তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সি, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজীব হাসান, ব্যবসায়ী রাজিব সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মাহবুব খাঁন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে এবং অসহায়রা যাতে খাদ্য সংকটে না পড়ে সেজন্য নেত্রীর নির্দেশনা অনুযায়ী কাঁচপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দুঃস্থ, অসহায় ও নিম্ন আয়ের ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে এবং এ খাদ্য সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

তিনি আরো বলেন, অত্র কাঁচপুর ইউনিয়নের কোন মানুষ যাতে খাবারের কষ্টে না ভোগে সে লক্ষ্যে আমরা কাজ করছি। সমাজের বিত্তবানরা অসহায় পরিবারের পাশে দাঁড়ালে কেউ অনাহারে থাকবে না। লকডাউনের সময় সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে সবাইকে সতর্ক তাকা এবং নামাজ পড়ে আল্লাহর দরবারে প্রার্থনা করার অনুরোধ জানান।

আপনার মতামত জানান