সোনারগাঁয়ে মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁয় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ ১৫ আগস্ট সোমবার সকাল থেকে সোনারগাঁ উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন কর্মসূচি পালন করেন।

আজ সোমবার (১৫ আগস্ট) সকালে সোনারগাঁ উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ শ্রদ্ধা জানান স্থানীয় এমপি, চেয়ারম্যানগণ ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ।

পুষ্পস্তবক অর্পণের পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর প্রতি গভীর সম্মান ও বিনম্র শ্রদ্ধা জানান। পরে ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাতে অংশগ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ও জাতীয় পার্টির যুগ্মমহাসচিব লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবুল ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার ইব্রাহিম মিয়া, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক, সোনারগাঁ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ইউসুফ হাবীব, উপজেলা কৃষি কর্মকর্তা মনিরা আক্তার, সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান, ওসি (তদন্ত) তরিকুল ইসলাম, ওসি (অপারেশন) মোস্তাফিজুর রহমান, শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, পিআইও আঃ জব্বার, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আঃ রউফ ও বারদী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু নাঈম ইকবাল প্রমূখ।



এছাড়াও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি কায়সার হাসনাত, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। উপজেলার বিভিন্ন স্থানে দোয়ার মাহফিল, মোনাজাত ও কাঙ্গালী ভোজের আয়োজন করেন।



অন্যদিকে কৃষিবিদ দীপক কুমার বনিক (দীপু) উপজেলার বিভিন্ন স্থানে দোয়ার মাহফিল, মোনাজাত ও গণভোজের আয়োজন করেন।

আপনার মতামত জানান