সোনারগাঁয়ে বয়ঃসন্ধিকালীন স্বাস্থ্য পরামর্শ ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ

প্রকাশিত

সামাজিক সংগঠন বাসমাহ ফাউন্ডেশনের উদ্যোগে সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মধ্যে স্যানেটেশর ন্যাপকিন বিতরন করেছেন। আজকের শ্লোগান ছিল ”তুমি নিরাপদ তো প্রজম্ম নিরাপদ” ।

আজ (১৬ জানুয়ারী) বৃহস্পতিবার সকালে উপজেলার সোনারগাঁ জি আর ইনিস্টিউশন স্কুল এন্ড কলেজ বয়ঃসন্ধিকালীন সচেতনতামূলক আলোচনা সভার পর ছাত্রীদের স্যানেটেশন ন্যাপকিন প্রদান করা হয়।

সোনারগাঁ জি আর ইনিস্টিউশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, পরিচালনা কমিটির সম্মানীত সদস্য ও প্রথম আলোর সোনারগাঁ প্রতিনিধি মনিরুজ্জামান মনির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার, উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলেটর কর্মকর্তা শাহনাজ আক্তার আঁচল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র গাইনী কনসানটেন্ট মুসিরা সিদ্দিকা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমূখ।

বাসমাহ সামাজিক সংগঠনের সাধারন সম্পাদক তুহিন মাহমুদ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও আগামী দিনেও সকলের সহযোগিতা কামনা করে ন্যাপকিন বিতরণ অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করেন।

এই নিউজটি শেয়ার করুন…

আপনার মতামত জানান