সোনারগাঁয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে একজন নিহত

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ারচর এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ সাগর (৩০) নামের এক কভারভ্যানের হেলপার নিহত হয়েছে। এ সময় কভারভ্যানে থাকা আরো ২ জন আহত হয়েছে। গত শনিবার আনুমানিক রাত ১০ টার দিকে আষাঢ়িয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাগর ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার সবিতপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত শনিবার রাত ১০ টার দিকে সাগর ও তার সহকর্মীরা মালবোঝাই একটি কভার্ডভ্যানে চট্টগ্রাম থেকে নরসিংদী যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে আষাড়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোষ্টের সামনে ছিনতাইকারীদের কবলে পড়ে।এসময় ছিনতাইকারীরা তাদের কাছ থেকে মালামাল, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যেতে চাইলে সাগর ও তার সহকর্মীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীরা ছুরি দিয়ে সাগরকে উপর্যপুরি আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরনে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সাগরের সাথে থাকা কভার্ডভ্যান চালক ও একজন হেলপারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ নিহত সাগরের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

সোনারগাঁ থানার ওসি তদন্ত শরীফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারীদের ছিনতাইকারীদের চিহ্নিত করে বিশেষ অভিযান চালছে।

আপনার মতামত জানান